দেশের সংবাদ ফিচার্ড

কমলগঞ্জে হীড বাংলাদেশ এর শিক্ষার্থীদের সংবর্ধনা ও উপবৃত্তি প্রদান

কমলগঞ্জে হীড বাংলাদেশ এর শিক্ষার্থীদের সংবর্ধনা ও উপবৃত্তি প্রদান
 
হীড বাংলাদেশ মৌলভীবাজার অঞ্চলের মাইক্রোফাইন্যান্স কর্মসূচির সকল সদস্যগণের ছেলে/মেয়েদের ২০২৩ সালের এসএসসি ও এইচএসসি জিপিএ ৪ এবং ৫ প্রাপ্ত ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা ও এককালীন উপবৃত্তি প্রদান অনুষ্ঠিত হয়েছে। 
 
বুধবার (১৩ মার্চ) সকাল ১১ টায় কমলগঞ্জে হীড বাংলাদেশ এর ট্রেনিং সেন্টারে হীড বাংলাদেশ এর নির্বাহী পরিচালক আনোয়ার হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা  অধ্যাপক মো. রফিকুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রইছ আল রেজুয়ান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আব্দুর রাজ্জাক।
 
হীড বাংলাদেশ এর লিয়াজু অফিসার নূরে আলম সিদ্দিকী সঞ্চালনায় বক্তব্য রাখেন শিক্ষার্থী অহনা সিনহা, ইমতিয়াজ হোসেন ও অভিভাবক শাপলা বেগম।
 
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মৌলভীবাজার অঞ্চলের রিজুয়ান্যাল ম্যানেজার তপন সাহা, সিলেট অঞ্চলের মো. দিন ইসলামসহ হীড বাংলাদেশ এর কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
 
অনুষ্ঠানে জিপিএ ৪ প্রাপ্ত ১২২ জনকে ৪ হাজার করে ৪ লক্ষ ৮৮ হাজার টাকা এবং জিপিএ ৫ প্রাপ্ত ৩৩ জন শিক্ষার্থীকে ৫ হাজার করে ১ লাখ ৬৫ হাজার টাকাসহ মোট ৬ লাখ ৫৩ হাজার টাকা এককালীন এবং প্রত্যেক শিক্ষার্থীদের হাতে সম্মাননা স্মারক তুলে দেয়া হয়। 
 
সংবাদটি শেয়ার করুন