রকমারি

৪০ ইঞ্চির বর আর ৪২ ইঞ্চি কনের বিয়ে!

৪০ ইঞ্চির বর আর ৪২ ইঞ্চি কনের বিয়ে!

সিবিএনএ অনলাইন ডেস্ক / ১০ এপ্রিল, ২০২১ |  ছেলে আব্বাস আকারে ৪০ ইঞ্চি ও মেয়ে ৪২ ইঞ্চি। গতকাল শুক্রবার রাতে শৈলকুপার আউশিয়া গ্রামে তাদের বিয়ে হয়। বর উপজেলার আউশিয়া গ্রামের আজিবরের ছেলে। আর একই উপজেলার লক্ষনদিয়া গ্রামের ইউনুস আলীর মেয়ে মীম। নববধূ-বরকে দেখতে সকাল থেকেই বাড়িতে ভিড় করছে প্রতিবেশী ও গ্রামের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

বয়স ৩০ হলেও ছেলে ক্ষুদ্রাকৃতির হওয়ায় পাত্রী মিলবে কিনা তা নিয়ে দুশ্চিন্তায় ছিলেন বাবা-মা। দীর্ঘ চেষ্টার পর বিয়ে হওয়ায় তারা খুশি।

বর আব্বাস মন্ডলের মা সাহিদা বেগম জানান, তার বড় ছেলে আব্বাস মন্ডলের বয়স ৩০ বছর হলেও উচ্চতা তার ৪০ ইঞ্চি। ছোট ছেলের আকৃতি স্বাভাবিক হওয়ায় তার বিয়ে হয়েছে কয়েক বছর আগে। কিন্তু বড় ছেলে আব্বাস আকৃতিতে বামনাকৃতির হওয়ায় তার বিয়ে নিয়ে দুশ্চিন্তা করতেন। এ দুঃশ্চিন্তার অবসান ঘটে শুক্রবার রাতে।

গতকাল রাতে বর-যাত্রীসহ মেয়ের বাড়িতে গিয়ে বিয়ে সম্পন্ন হয় এবং ওই রাতেই নববধূকে বাড়িতে নিয়ে আসেন। সকাল থেকেই তার ছেলে ও বৌমাকে দেখতে আসছে গ্রামের মানুষ।

আউশিয়া গ্রামের বাসিন্দা কবির বলেন, ‘ক্ষুদ্রাকৃতির নব দম্পতিকে দেখতে গিয়েছিলাম এবং আশির্বাদ করেছি। তাদের দেখতে বাড়িতে ভিড় করছে এলাকার মানুষ।’

বিয়ের অনুভূতি নিয়ে নববধূ ও বর বলেন, বিয়ে নিয়ে আমরা খুশি।

¬ শাহীন আক্তার পলাশ,শৈলকুপা থেকে


সর্বশেষ সংবাদ
দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com
সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন
আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান
আপনার মতামত দিন