ফিচার্ড বিনোদন

খলনায়িকা হয়ে আসছেন দীপা

অভিনেত্রী দীপা খন্দকার

খলনায়িকা হয়ে আসছেন দীপা

টিভি পর্দার নন্দিত তারকা অভিনেত্রী দীপা খন্দকার। ২২ বছরের দীর্ঘ ক্যারিয়ারে অনেক সিনেমার প্রস্তাব পেলেও একটা সময় তা ফিরিয়ে দিয়েছেন। সেই প্রথা ভেঙ্গেছেন ‘ভাইজান এলোরে’ সিনেমার মধ্য দিয়ে। এরপর শেষ করেছেন আরও একটি সিনেমার শুটিং, নাম ‘পায়ের ছাপ’। সময়টা বেশ ভালোই যাচ্ছে তার। অবাক হলেও সত্য এই প্রথম খলনায়িকা হয়ে আসছেন দীপা ।

নতুন খবর হলো, আরও এক নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হলেন দীপা। তবে এখানে তাকে দেখা যাবে খলনায়িকা চরিত্রে। আগের ছবিগুলোতে তিনি নায়কের বোন ও মায়ের মতো সহনায়িকার ভূমিকায় অভিনয় করেছেন। খল চরিত্র এই প্রথম। তাই আলাদা করে প্রস্তুতি নিচ্ছেন এই অভিনেত্রী। চলচ্চিত্রটিতে তাঁর স্বামীর ভূমিকায় থাকছেন আরেক খল অভিনেতা মিশা সওদাগর। ছবির নাম ‘রিভেঞ্জ’। আগামী সপ্তাহেই শুটিং শুরু হবে।

দীপার ভাষ্যমতে, দেশের কোনো নারী চরিত্রকে এ ভূমিকায় আগে দেখা যায়নি। অভিনয় শুরুর পর থেকেই এ ধরনের চরিত্রের প্রতি আলাদা একটা টান ছিল। তিনি বলেন, ‘সব সময় চেয়েছি, ভিন্ন কোনো গল্প বা চরিত্রে অভিনয় করব। তেমনই একটি গল্প ও চরিত্র পেয়েছি। ছেলেরাই মূলত চলচ্চিত্রে এ ধরনের চরিত্র আগে করেছেন। এটা আমার জন্য চ্যালেঞ্জিং।’

বর্তমানে ‘গুলশান অ্যাভিনিউ-২ ’, ও ‘বাকরখানি’ ধারাবাহিক নাটকে অভিনয় করছেন দীপা খন্দকার। দুটি নাটকের শুটিং করতেই মাসের বেশির ভাগ সময় কেটে যায়।

প্রসঙ্গত, ‘রিভেঞ্জ’ সিনেমায় দীপা খন্দকার ছাড়া আরও অভিনয় করছেন শবনম বুবলী, জিয়াউল রোশান প্রমুখ। পরিচালনা করবেন মোহম্মদ ইকবাল। বাংলাদেশ জার্নাল


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

 

 

সংবাদটি শেয়ার করুন