ইংল্যান্ডে ছিনতাইকারীদের হাতে প্রাণ গেল বাংলাদেশী ব্যবসায়ীর

কানাডা, ২৬ জানুয়ারী ২০২১, মঙ্গলবার

ইংল্যান্ডে ছিনতাইকারীদের হাতে প্রাণ গেল বাংলাদেশী ব্যবসায়ীর

সিবিএনএ অনলাইন ডেস্ক | ১৩ জানুয়ারী ২০২১, বুধবার, ৩:২৭


ইংল্যান্ডে ছিনতাইকারীদের হাতে প্রাণ গেল বাংলাদেশী ব্যবসায়ীর

ইংল্যান্ডে গাড়ি ছিনতাইকারীদের হাতে বাংলাদেশী ব্যবসায়ী হাজী মোহাম্মদ হেদায়েতুল ইসলাম নওয়াবের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

প্রায় চল্লিশ ঘন্টা হাসপাতালে লাইফ সাপোর্টে থেকে মৃত্যুর সাথে লড়াই করে অবশেষে হার মানলেন ইংল্যান্ডের গ্রেটার ম্যানচেস্টারের হাইডের বাসিন্দা ব্যবসায়ী । শুক্রবার রাত সাড়ে নয়টায় ফুড ডেলিভারি দেওয়ার সময় তিনি দুর্বৃত্তের কবলে পড়েন। দুর্বৃত্তরা তাকে মারাত্মক আহত অবস্থায় রাস্তায় ফেলে রেখে তার গাড়ি নিয়ে পালিয়ে যায়। স্থানীয় সলফোর্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

গত ৮ জানুয়ারী রাত আনুমানকি সাড়ে নয়টার সময় তিনি তাঁর রেষ্টুরেন্ট থেকে খাবার ডেলিভারী করতে গেলে দুস্কৃতকারীদের আক্রমণের শিকার হন। স্টকপোর্টের হেজেলে এভিনিউ’র একটা বাসায় খাবার ডেলিভারী করাকালীন সময়ে তাঁর মার্সিডিজ গাড়িটির ইন্জিন চালু ছিল। এসময় দুস্কৃতকারীরা গাড়িটা নিয়ে নিয়ে যেতে চাইলে তিনি বাঁধা দেন ।

এসময়ে তারা তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয় এবং তিনি মাথায় আঘাতপ্রাপ্ত হন। ডেভিড স্পীড নামের প্রত্যক্ষদর্শী, যার বাসায় নওয়াব খাবার ডেলিভারী করতে গিয়েছিলেন তিনি জানান, তার দরজায় বেল বাজার পর তিনি ‘না না’ আওয়াজ শোনেন এবং নওয়াবকে তার গাড়ির দিকে দৌড়াতে দেখেন । নওয়াব প্যাসেন্জার আসনের জানালায় ধরে আটকানোর ব্যর্থ চেষ্টা করেন । এসময় দুস্কৃতকারীরা গাড়ি দ্রুত চালালে তিনি ধাক্কা খেয়ে পড়ে যান এবং মাথায় মারাত্নকভাবে আঘাতপ্রাপ্ত হন ।

এরপর দুস্কৃতকারীরা তাঁকে রাস্তার মাঝে ফেলে সিলভার রং এর মার্সিডিজটি নিয়ে দ্রুত চলে যায় । হেজেল এভিনিউর অন্যান্য নেইবাররাও এসময় এগিয়ে আসেন এবং নওয়াবের রেষ্টুরেন্টসহ পুলিশ-এম্বুলেন্সের সাথে যোগাযোগ করেন।সলফোর্ড হাসপাতালে প্রথম থেকেই তিনি নিবিড় পর্যবেক্ষণে ছিলেন ।

এ হামলার সাথে জড়িত থাকার সন্দেহে ১৪ বছরের এক কিশোরকে আটক করেছে পুলিশ ।

হেদায়েতুল ইসলাম (নওয়াব মিয়া) হাইড শহরের নিউটন এলাকায় দীর্ঘদিন থেকে বসবাস করে আসছেন । তিনি ছিলেন হাইড মসজিদ কমিটির সাবেক সাধারন সম্পাদক ।নওয়াব মিয়ার দুই ছেলে ও এক মেয়ে এবং তাঁদের দেশের বাড়ি সিলেটের উসমানি নগর থানার মাধবপুর গ্রামে।

সূত্র- স্কাই নিউজ।

এসএস/সিএ


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

এই বিভাগের সর্বাধিক পঠিত

Facebook Comments

চতুর্থ বর্ষপূর্তি

cbna 4rth anniversary book

Voyage

voyege fly on travel

cbna24 youtube

cbna24 youtube subscription sidebar

Restaurant Job

labelle ads

Moushumi Chatterji

moushumi chatterji appoinment
bangla font converter

Sidebar Google Ads

error: Content is protected !!