কানাডার সংবাদ

কানাডার অন্টারিও প্রদেশে ইমার্জেন্সি ঘোষণা করা হয়েছে

কানাডার অন্টারিও প্রদেশে ইমার্জেন্সি ঘোষণা করা হয়েছে

টরন্টো – অন্টারিও প্রিমিয়ার ডগ ফোর্ড জরুরী অবস্থা ঘোষণা করেছেন। প্রদেশটি COVID-19 করোনাভাইরাস   এর প্রসারকে ধীর করার চেষ্টা করছেন।

আজ মঙ্গলবার সকালে কুইন্স পার্কে স্বাস্থ্যমন্ত্রী ক্রিস্টিন এলিয়ট, অর্থমন্ত্রী রড ফিলিপস এবং অন্টারিও সলিসিটার জেনারেল সিলভিয়া জোনসের পাশাপাশি ফোর্ড মঙ্গলবার এই ঘোষণা দেন।

ফোর্ড বলেছেন “আমি অন্টারিও প্রদেশে জরুরি অবস্থা ঘোষণা করেছি,” ।

ফোর্ড বলেছেন, এই আদেশে ৩১ শে মার্চ পর্যন্ত উপাসনাস্থলের মধ্যে প্যারেড, অনুষ্ঠান এবং পরিষেবা সহ ৫০ জনেরও বেশি লোকের সার্বজনীন অনুষ্ঠানের উপর নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে।

কার্যকরভাবে অবিলম্বে, প্রদেশটি অভ্যন্তরীণ বিনোদন প্রোগ্রাম, সমস্ত পাবলিক লাইব্রেরি, সমস্ত বেসরকারী স্কুল, সমস্ত লাইসেন্সপ্রাপ্ত শিশু যত্ন কেন্দ্র, সমস্ত থিয়েটার, সিনেমা ও কনসার্ট ভেন্যু এবং সমস্ত বার ও রেস্তোঁরা টেকআউট খাবার সরবরাহ ও সরবরাহ ব্যতীত সমস্ত সুযোগ বন্ধ করার নির্দেশ দিয়েছেন।

ফোর্ড বলছেন এটি কোনও প্রাদেশিক শাট ডাউন নয় এবং বেশিরভাগ ব্যবসা অর্ডার দ্বারা প্রভাবিত হবে না। মুদি দোকানগুলির মতো প্রয়োজনীয় পরিষেবাগুলি চালিয়ে যেতে থাকবে।

ফোর্ড বলেছিলেন, “প্রতিদিনের জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ জীবন-যাপন সহ বেশিরভাগ ব্যবসা-বাণিজ্য এই অর্ডার দ্বারা প্রভাবিত হবে না। প্রয়োজনীয় পরিষেবা এবং প্রয়োজনীয়তা উপলব্ধ হবে।

 

 


 


 

cbna24-7th-anniversary
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published.

19 − 8 =