কানাডার সংবাদ

টরন্টোতে লুটেরাদের বিরুদ্ধে ফের মানববন্ধন

টরন্টোতে লুটেরাদের বিরুদ্ধে ফের মানববন্ধন

লুটেরা ও অর্থ পাচারকারীদের বিরুদ্ধে কানাডায় সামাজিক আন্দোলনের ঘোষণা

লুটেরা ও অর্থ পাচারকারীদের বিরুদ্ধে চলমান সামাজিক আন্দোলন অব্যাহত রাখার ঘোষণা দিয়েছে কানাডায় বসবাসরত বাংলাদেশিরা। রবিবার সন্ধ্যায় লুটেরা ও অর্থপাচারকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবিতে  আয়োজিত মানবন্ধনে এই ঘোষণা দেওয়া হয়। এ সময় বক্তারা বলেন, কানাডাকে  বাংলাদেশের লুটেরা ও অর্থপাচারকারীদের অভয়ারণ্য হতে দেওয়া হবে না।

বাঙালি পাড়া হিসেবে পরিচিত ডেনফোর্থে অনুষ্ঠিত এই মানববন্ধনে শহরের বিভিন্নস্থান থেকে বাংলাদেশি কানাডীয়ানরা অংশ নেন। বাংলাদেশ থেকে দুর্নীতি ও ব্যাংকিং খাত থেকে অর্থ আত্মসাত করে কানাডায় পাচারের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবিসহ ব্যানার এবং পোস্টার নিয়ে তারা লুটেরাদের বিরুদ্ধে প্রতিবাদ জানান।

বাংলাদেশের জাতীয় পত্রপত্রিকায় কানাডায় বসবাসরত বাংলাদেশি লুটেরাদের তথ্য প্রকাশিত হয়েছে বলে উল্লেখ করেন আন্দোলনকারীরা। তাদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিতে জন্য কানাডার আইন শৃংখলা রক্ষীবাহিনীর প্রতি আহবান জানানো হয়। বক্তারা আরও বলেন, কানাডা এবং বাংলাদেশ সরকারকে যৌথভাবেই এসব লুটেরাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণে এগিয়ে আসতে হবে। লুটেরা ও অর্থপাচারকারীদের শাস্তির দাবিতে প্রবাসী বাংলাদেশিদের উদ্যোগে এর আগেও মানববন্ধন এবং প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আরও পড়ুনঃ

সর্বশেষ সংবাদ                                 

কানাডার সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে cbna24.com 

 

সংবাদটি শেয়ার করুন
cbna24-7th-anniversary

Leave a Reply

Your email address will not be published.

ten − 5 =