প্রবাসের সংবাদ ফিচার্ড

পরিবার ও ঋণের চিন্তায় সৌদি প্রবাসীর মৃত্যু

পরিবার ও ঋণের চিন্তায় সৌদি প্রবাসীর মৃত্যু

সৌদি আরবের আল খাফজিতে অঞ্চলে আব্দুর রহিম (রাজু) ৪০ নামের এক প্রবাসী দীর্ঘদিন কাজ না পেয়ে মানুষিক ভাবে অসুস্থ হয়ে মৃত্যুবরণ করেন। নিহত আব্দুর রহিম নোয়াখালী জেলার চাটখিল থানার পাল্লা গ্রামের মিয়া বাড়ির মৃত আব্দুর রফের সন্তান।

জানা যায়, গত শুক্রবার আব্দুর রহিম অনেকটা অসুস্থ হয়ে পড়লে দ্রুত তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সেখানে চিকিৎসা অবস্থায় ১৫ মিনিটের মধ্যে সৌদি আরব সময় সন্ধ্যা ৬টা ১৫ মিনিটে আল-খাফজির আল-মানার হাসপাতালে মৃত্যুবরন করেন।

এদিকে, আব্দুর রহিম রাজুর মৃত্যুর সংবাদে পরিবার ও এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে, ঋণগ্রস্ত পরিবারে চলছে শোকের মাতম।

সৌদি আরব প্রবাসী আল আমীন হাসান জানান যে, নিহত আব্দুর রহিম রাজু গত ৮ মাস আগে বাংলাদেশ থেকে ধার-দেনা করে সৌদি আরব পাড়ি জমান, সৌদি আরবে এসে কোন কাজের ব্যবস্থা করতে না পাড়ায় মানুষিক ভাবে তিনি অসুস্থ হয়ে পড়েন, এছাড়া সারাক্ষণ পরিবার আর ঋণের চিন্তা করতেন।

প্রবাসী আল আমীন হাসান আরও বলেন, কাজ না শিখে সৌদি আরবে আসা অসংখ্য প্রবাসী ভাইয়েরা কাজ পাচ্ছে না, ফলে তারা মানুষিক ভাবে এভাবে অসুস্থ হয়ে মৃত্যুর মুখে পড়ছেন, তাই সকল বাংলাদেশি ভাইদের অনুরোধ করে বলতে চাই আপনারা বাংলাদেশ থেকে যে কোন কাজ শিখে তার পড়ে সৌদি আরবে আসুন। নিহত আব্দুর রহিম রাজুর মৃতদেহ স্থানীয় হাসপাতালের হিমঘরে সংরক্ষিত করে রাখা হয়েছে।

 

 



সংবাদটি শেয়ার করুন
cbna24-7th-anniversary