দেশের সংবাদ

ফেইসবুকে স্ট্যাটাসের মাধ্যমে উদ্যোগ নিয়ে কমলগঞ্জে শীতবস্ত্র বিতরণ

ফেইসবুকে স্ট্যাটাসের মাধ্যমে উদ্যোগ নিয়ে কমলগঞ্জে শীতবস্ত্র বিতরণ

ফেইসবুকে স্ট্যাটাসের মাধ্যমে কমলগঞ্জে শীতবস্ত্র বিতরণ।

উল্লেখ্য, মৌলভীবাজারের কমলগঞ্জের বিভিন্ন জায়গায় শুক্রবার(২৭ ডিসেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত ২৩০ টি কম্বল বিতরণ করা হয়েছে । ফেইসবুক স্ট্যাটাসের মাধ্যমে উদ্যোগ নিয়ে এই কম্বল বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন লেখক ও গবেষক আহমদ সিরাজ, ব্যবসায়ী জাহেদ আহমেদ চৌধুরী, সাংবাদিক সুমন দাশ ও উদ্যোক্তা রিপন দে।

কম্বল বিতরণের উদ্যোক্তা সংবাদকর্মী রিপন দে জানান, প্রচুর ঠান্ডা পড়েছে আর এতে কষ্ট পাচ্ছে নিম্ন আয়ের মানুষজন। তাদের জন্য কিছু করার ইচ্ছে নিয়ে ফেইসবুকে বন্ধুবান্ধবদের উদ্দেশ্য একটি পোষ্ট দেই। সেখানে ৩৭ জন ফেইসবুক বন্ধু সর্বোচ্চ ১৫ হাজার থেকে ২০০ টাকা পর্যন্ত দিতে ইচ্ছে প্রকাশ করেন। পরে সবার থেকে ৪৫ হাজার ৯শ টাকা সংগ্রহ করে ২৩০ টি কম্বল কেনা হয়। সেই কম্বলগুলো কম্বলগঞ্জের শ্রীনাথপুর, কালেঙ্গা, দেওড়াছড়া চা বাগান, মিরতিঙ্গা চা বাগান এবং ছয়সিড়ি দিঘী এলাকায় নিম্ন আয়ের শীর্তাত মানুষ দেখে দেখে বিরতণ করা হয়।

আরও পড়ুনঃ কমলগঞ্জে মণিপুরি থিয়েটারের তিন দিনব্যাপী নাট্য উৎসব সমাপ্ত

এই উদ্যোগে আর্থিক সহায়তা করেছেন, ডা. সুধাকর কৈরী, সীমা, মাহফুজ, প্রিয়াংকা, রাশিদা, জাহেদ, মুরাদ,নয়ন, নাহিদুর, মো.রাসেল, টিকলু ধর, রাজ প্রিতম, সুমন দাশ, রনি, দিলশান পারভিন, তৃষা, কানন, অজয় সেন, আজমল খান, প্রভাত,মানিক, ডা. বিনেন্দু ভৌমিক, সৈকত শুভ, আরিফ, কামরুল, রীমা শীল, মিথিলা, খোকন, ঝিনুক, দেবজ্যোতি দেবু, শুভাশিষ শুভ, সুলতানা, ওহিদুল ইসলাম, শিমুল ভট্রাচার্য্য প্রমুখ  ।

কানাডা প্রবাসীদের বিভিন্ন অনুষ্ঠানের ভিডিও দেখতে হলেঃ

cbna24-7th-anniversary
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published.

9 + fourteen =