অবিশ্বাস্য হলেও সত্য

বিয়ের আসরে কনের ‘যৌন’ ভিডিও

বিয়ের আসরে কনের ‘অন্তরঙ্গ’ ভিডিও ফাঁস করলেন বর (ভিডিও)
ছবি : ভিডিও থেকে নেওয়া

বিয়ের আসরে কনের ‘অন্তরঙ্গ’ ভিডিও ফাঁস করলেন বর (ভিডিও)

বিয়ের আসরে কনের ‘বিয়েবহির্ভূত সম্পর্কের অন্তরঙ্গ দৃশ্য’ বিয়ের আসরে কনের ‘যৌন’ ভিডিও  ফাঁস করে দিলেন বর। সবার সামনে চালিয়ে দিলেন পর পুরুষের সঙ্গে গোপন প্রেমের অন্তরঙ্গ দৃশ্যের ভিডিও। সম্প্রতি চীনে এই ঘটনা ঘটেছে, যা সামাজিক যোগাযোগমাধ্যমে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

ভিডিওতে দেখা যায়, বিয়ের আসরে আমন্ত্রিত অতিথিরা জমায়েত হয়েছেন। সকলের মাঝখান দিয়ে হেঁটে স্টেজের ওপর উঠছেন বর-কনে। পেছনে বাজছে মিউজিক। একটু পরই স্টেজের ঠিক পেছনের দেয়ালে প্রজেক্টরে একটি ভিডিও চলতে শুরু করে।

ভিডিও শুরুর আগে ঘোষণা দেয়া হয়, বর কনের প্রেমের কাহিনী তুলে ধরা হচ্ছে। কিন্তু যা ফুটে উঠল পর্দায়, তাতে বিয়ে ভাঙার জোগাড়। কনের সঙ্গে বরের ভগ্নিপতির যৌনতার একটি ভিডিও চলতে আরম্ভ করে। আর সঙ্গে সঙ্গে স্টেজে দাঁড়িয়ে ঝগড়া শুরু হয়ে যায় বর-কনের। বর কনেকে ধাক্কা দেন, আর পাল্টা কনে তার দিকে হাতের ফুলের তোড়া ছুঁড়ে দেন।

চীনের স্থানীয় সংবাদমাধ্যম বলছে, বর কনেকে বলেন, ‘তুমি কি ভেবেছিলে? আমি এ সম্পর্কে আগে জানতাম না। ’ অনেকেই বর-কনেকে ক্যামেরাবন্দী করতে মোবাইল অন করেন। সেই ক্যামেরাতেই ধরা পড়ে পুরো দৃশ্য। পরে যা ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগমাধ্যমে।

আরও পড়ুনঃ বাবা-মা’র সামনে ছেলের দুঃসহ মৃত্যুদৃশ্য

ঘটনার পর বর সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ কয়েকটি পোস্ট করেন। সেখানে তিনি দাবি করেন, এই ভিডিও তিনি নজরদারি ক্যামেরার রেকর্ডিং থেকে পেয়েছেন। তিনি ভাবতেও পারেননি এমন কিছু সামনে চলে আসবে। বিয়ে বাড়ির আয়োজন যেখানে হয়েছিল, সেই ভবনের সিসিটিভি ক্যামেরার ফুটেজগুলো দেখছিলেন তিনি। হঠাৎ দেখতে পান তার হবু স্ত্রী ও (বরের) ভগ্নিপতি যৌনতায় লিপ্ত।

সংবাদমাধ্যম ‘এশিয়া ওয়ানা’ জানিয়েছে, বিয়ের আগেই হবু বরের দ্বারা নির্যাতনের শিকার হতেন ওই কনে। তাই হবু বরের বোনের স্বামীর সঙ্গে সময় কাটাতেন তিনি। সেখান থেকে ধীরে ধীরে ‘অবৈধ সম্পর্ক’ গড়ে ওঠে। এই ঘটনার পর তাদের সম্পর্কের বর্তমান অবস্থা কী-তা জানা যায়নি।

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে 

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

সংবাদটি শেয়ার করুন
cbna24-7th-anniversary
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published.

three × three =