দেশের সংবাদ

কমলগঞ্জে মেডিকেল ক্যাম্প ও কুইজ প্রতিযোগিতা

মেডিকেল ক্যাম্প

মৌলভীবাজার প্রতিনিধি:
মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে মৌলভীবাজারের কমলগঞ্জের শমশেরনগর ব্রাদার্স পাির্ট সেন্টারে বিনা মূল্যে দিনব্যাপী মেডিকেল ক্যাম্প ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। মাদার্স ফাস্ট এইড ইনস্টিটিউড মেডিকেল সার্ভিসেস লিমিটেড-এর উদ্যোগে বৃহস্পতিবার সকাল ১০ টা থেকে বেলা ২টা পর্যন্ত বিনামূল্যে আগত দুই শতাধিক রোগীকে সেবা প্রদান করে বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়। বেলা ২টার পর থেকে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
আয়োজিত বিনামূল্যে মেডিকেল ক্যাম্পে রোগীদের চিকিৎসা সেবা প্রদান করেন ডা. মো. কামরুজ্জামান (শিমু), ডেন্টিস ডা. মিজানুর রহমান। বিকাল ৩টায় ডা. কামরুজ্জামানের সভাপতিত্বে ও মোজাম্মিল ইসলামের সঞ্চালনায় আলোচনা সভা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিধি হিসেবে উপস্থিত ছিলেন মাদার্স ফাস্ট এইড ইনস্টিটিউড মেডিকেল সার্ভিসেস লি: এর চেয়ারম্যান ডা. মো. মামুনুর রশীদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইডিয়াল কেজি স্কুলের অধ্যক্ষ মো. মুজিবুর রহমান, শমশেরনগর বণিক কল্যাণ সমিতির সভাপতি আব্দুল হান্নান। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পল্লী চিকিৎসক ডা. আহমদ আলী, ডা. তোফায়েল আহমদ চৌধুরী, ডা. চম্পা লাল প্রমুখ।
কুইজ প্রতিযোগিতায় বিজয়ী ১০ জনকে পুরষ্কৃত করা হয়। আর ১৮ জনকে শান্তনা পুরষ্কার প্রদান করা হয়। আলোচনা সভায় বক্তারা বলেন, বছরে একটি রুটিন করে ২ থেকে ৪বার বিনামূল্যে মেডিকেল ক্যাম্প করলে দরিদ্র দুঃস্থ রোগীরা উপকৃত হবে।looking-for-a-job

cbna24-7th-anniversary
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published.

four + 20 =