কানাডার সংবাদ

মৌলভীবাজার জেলা সমিতির শোকসভা

শোকসভা

মৌলভীবাজার জেলা সমিতির শোকসভা অনুষ্ঠিত হয়েছে।।  কানাডার মন্ট্রিয়লে ও বাংলাদেশের মৌলভীবাজার শহরে সদ্য প্রয়াতদেরকে স্মরণ করে এক শোক সভার আয়োজন করে মৌলভীবাজার জেলা সমাজ কল্যাণ সমিতি, ক্যুইবেক ক্যানাডা মন্ট্রিয়লের শার্লিভোয়াতে কারীমেলা রেস্টুরেন্টে আজ রোববার দুপুরে। বৈরী আবহাওয়া স্বত্তেও বিপুল সংখ্যক প্রবাসীরা উপস্থিত হয়েছিলেন শোক ও স্মরণ সভাতে। সদ্য প্রয়াত হাজী নিমার আলী, শিক্ষক স.ম দানিয়াল, মঞ্জুরুল ইসলাম মঞ্জু, অমৃত বিজয় চৌধুরী কাজল এবং মৌলভীবাজার শহরে ভয়াবহ অগ্নিকান্ডে সুভাষ রায়সহ পাঁচ জনের অকাল মৃত্যুতে এ শোক ও স্মরণ সভার আয়োজন করা হয়।  সভায় সভাপতিত্ব করেন মৌলভীবাজার জেলা সমাজ কল্যাণ সমিতির সভাপতি জি এম মোতাহির মিয়া, শোকসভা পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক নাসিম উদ্দীন। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষাবিদ্  ফনিন্দ্র কুমার ভট্টাচার্য, সৈয়দ রহমত উল্লাহ, শ্যামল দত্ত, একলামুর রেজা ও আল ইমরান । অনুষ্ঠানের শুরুতেই কোরান থেকে  তেলওয়াত করেন নৌশাদ উল্যা, গীতা থেকে পাঠ করেন পিনাকী ভট্টাচার্য। প্রয়াতদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে এক মিনিট নীরবতা পালন করা হয়।শোক

অনুষ্ঠানে প্রয়াতদেরকে স্মরণ করে স্মৃতিচারণ করেন বাবলা দেব, জলিল রহমান, মুহিম আহমদ, শাহীন আহমদ, মাসুদ সিদ্দিকী, লিটন আহমদ, সৈয়দ আজাদ আলী, গোলাম মাহবুবুর রহমান, বাকী বিল্লাহ বকুল এবং দোয়া পরিচালনা করেন নূর আহমেদ।

মিডিয়ার পক্ষ থেকে ছিলেন সদেরা সুজন ( সিবিএনএ) মো. তানবীর ইউসূফ রনী (নন্দন টিভি) শরিফ ইকবাল চৌধুরী (সময় টিভি) এবং জিয়াউল হক জিয়া (এসএ টিভি)।

শোক সভা থেকে মৌলভীবাজারে অগ্নিকান্ডে নিহত পরিবারের জন্য মৌলভীবাজার জেলা সমাজ কল্যাণ সমিতির পক্ষ থেকে সাত (৭) শত ডলার সংগ্রহ করে দেওয়া হয়েছে।

আরও পড়ুনঃ

সর্বশেষ সংবাদ                                 

কানাডার সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে cbna24.com 

cbna24-7th-anniversary
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published.

four × 4 =