অবিশ্বাস্য হলেও সত্য

স্ত্রীর অ্যাকাউন্টে ৩০ কোটি টাকা!

স্ত্রীর অ্যাকাউন্টে ৩০ কোটি টাকা!

স্ত্রীর অ্যাকাউন্টে ৩০ কোটি টাকা! অজ্ঞান হওয়ার অবস্থা ফুল ব্যবসায়ীর!

ভারতের কর্নাটকের চান্নাপাটনা শহরের সাধারণ ফুল ব্যবসায়ী সাইদ মালিক বোরহান। সম্প্রতি বাড়ির লোক অসুস্থ হওয়ায় টাকার জন্য হন্যে হয়ে ঘুরতে থাকেন। কিন্তু হঠাৎ করে জানতে পারেন তার স্ত্রীর অ্যাকাউন্টে ৩০ কোটি টাকা আছে!

আর এই তথ্য জানতে পেরেই আকাশ থেকে পড়েন সাইদ। কারণ স্ত্রীর অ্যাকাউন্টে এত টাকা কোথা থেকে এলো তা কিছুই জানেন না। পরিবারের এক সদস্যের চিকিৎসার জন্য যখন সাইদ টাকার খোঁজ করছিলেন।

এর মধ্যে গত ২ ডিসেম্বর তার বাড়িতে এসে হাজির হন ব্যাংকের অফিসাররা।

তারা জানান, স্ত্রী রেহানার অ্যাকাউন্টে বড় অঙ্কের টাকা জমা পড়েছে। সেই টাকার উৎস জানতে চান তারা। শুনেই আকাশ থেকে পড়েন সাইদ। শেষে স্ত্রী ও স্বামীকে ব্যাংকে দেখা করতে বলেন কর্মকর্তারা।

সাইদ জানিয়েছেন, ব্যাংকে গেলে সেখানকার কর্মীরা তাদের ওপর চিৎকার করে মানসিক চাপ তৈরির চেষ্টা করেন। এমনকি ব্যাংক কর্মচারীরা চাইছিলেন একটি নথিতে সই করিয়ে নিতে। কিন্তু সাইদ জানিয়ে দেন, তিনি এমন কোনো নথিতে সই করবেন না।

জানা গেছে, কিছু দিন আগে সাইদ অনলাইনে একটি শাড়ি কেনেন। তার পর তার কাছে একটি ফোন আসে, অন্য প্রান্তে থেকে বলা হয়-তিনি একটি গাড়ি জিতেছেন, তাই ব্যাংক ডিটেলস লাগবে। সেই মতো তথ্য দিয়েও দেন সাইদ। তার পরই সম্ভবত তার স্ত্রীর অ্যাকাউন্টে এই ৩০ কোটি টাকা জমা পড়ে। কিন্তু কোথা থেকে এলো এই টাকা, জানার জন্য তারাও নানান চেষ্টা করেন; কিন্তু বুঝতে পারেন না।

সাইদ আয়কর দফতরে একটি অভিযোগও করেছিলেন। কিন্তু তারা কোনো তদন্ত করেনি। পরে জানুয়ারিতে সেই অভিযোগের ভিত্তিতে চান্নাপাটনা থানায় একটি তথ্যপ্রযুক্তি আইনে মামলা হয়।

চান্নাপটনা থানার এক অফিসার জানিয়েছেন, সাইদের স্ত্রীর ব্যাংক অ্যাকাউন্টে এমন অনেক লেনদেন হয়েছে, যে সম্পর্কে তিনি হয়তো কিছুই জানেন না। পুলিশ জানিয়েছে, এসব লেনদেনের পেছনে কে বা কারা রয়েছেন তা খুঁজে বের করা হবে। সূত্র: আনন্দবাজার।

 

আরও পড়ুনঃ

সর্বশেষ সংবাদ                                 

কানাডার সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে cbna24.com 

cbna24-7th-anniversary
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published.

fourteen − fourteen =