কানাডার সংবাদ ফিচার্ড

অটোয়াস্থ হিন্দু সম্প্রদায়ের সঙ্গে হাই কমিশনারের মত ‍বিনিময়

অটোয়াস্থ হিন্দু সম্প্রদায়ের সঙ্গে হাই কমিশনারের মত ‍বিনিময়

গত ১৪ সেপ্টেম্বর ২০২২  হিন্দু কালচারাল সোসাইটি অব অটোয়ার নেতৃবৃন্দ আসন্ন দূর্গা পূজা উপলক্ষে বাংলাদেশ হাই কমিশন, অটোয়া কার্যালয়ে এসে মান্যবর হাই কমিশনার ড. খলিলুর রহমান এর সাথে এক মত বিনিময় করেন।

শুরুতেই মান্যবর হাই কমিশনার ড. খলিলুর রহমান হিন্দু কালচারাল সোসাইটি অব অটোয়ার নেতৃবৃন্দের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন, যে তাদের উদ্যোগের কারণে এই প্রথমবার বাংলাদেশি হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় উৎসব “দূর্গা পূজা” কানাডার রাজধানী অটোয়াতে অনুষ্ঠিত হতে যাচ্ছে।

মান্যবর হাই কমিশনার বলেন, বর্তমান সরকার বাংলাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। হাজার বছর ধরে চলে আসা সাম্প্রদায়িক সম্প্রীতির কথা তিনি উল্লেখ করেন এবং কেউ এই সম্প্রীতি বিনষ্ট করতে চাইলে সরকারের জিরো টলারেন্স নীতির বিষয়ে তিনি অবহিত করেন।

” ধর্ম যার যার, উৎসব সবার” এই নীতিতে বিশ্বাসী বাংলাদেশের আগামী দিনের সব ধর্মের পারস্পরিক সম্প্রীতি আরো শক্তিশালী হবে বলে তিনি আশা প্রকাশ করেন।

পরিশেষে, হিন্দু কালচারাল সোসাইটি অফ অটোয়ার নেতৃবৃন্দ দূর্গা পূজা অনুষ্টানে মান্যবর হাই কমিশনার ড. খলিলুর রহমান এবং হাই কমিশনের অন্যান্য কর্মকর্তাদের উপস্থিতি কামনা করেন।



সংবাদটি শেয়ার করুন