দেশের সংবাদ

অর্ধশতাধিক যাত্রি নিয়ে বুড়িগঙ্গায় লঞ্চ ডুবি : মিনিটে মিনিটে তোলা হচ্ছে লাশ

অর্ধশতাধিক যাত্রি নিয়ে বুড়িগঙ্গায় লঞ্চ ডুবি

 

অর্ধশতাধিক যাত্রি নিয়ে বুড়িগঙ্গায় লঞ্চ ডুবি! রাজধানীর বুড়িগঙ্গা নদীর শ্যামবাজার এলাকায় যাত্রীবোঝাই একটি লঞ্চ ডুবে গেছে। সোমবার (২৯ জুন) সকালে এ দুর্ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের ডুবুরিরা উদ্ধার কাজ চালাচ্ছেন। জানা গেছে, ময়ুর ২ নামের একটি লঞ্চের ধাক্কায় কমপক্ষে ৫০ যাত্রী নিয়ে মর্নিং বার্ড লঞ্চটি ডুবে যায়।

কিছুক্ষণ আগে লাশের সংখ্যা ছিল ১৫। কয়েক মিনিটের মধ্যেই বেড়ে হলো ১৬। এর পর রুদ্ধশ্বাস অপেক্ষা। আবারও কয়েক মিনিটের মধ্যেই বাড়লো লাশের মিছিল। তোলা হলো আরও ৯টি লাশ। মোট ২৫ জনের মৃতদেহ উদ্ধার।

রাজধানীর সদরঘাটে লঞ্চডুবির ঘটনায় এভাবেই বাড়ছে লাশের মিছিল। সেখানে একে একে তোলা হচ্ছে লাশ। সোমবার (২৯ জুন) সকাল নয়টার দিকে সদরঘাটের শ্যামবাজার এলাকায় এ লঞ্চডুবির ঘটনা ঘটে। এ পর্যন্ত ২৫টি লাশ উদ্ধার করা হয়েছে।

লঞ্চডুবির পর সেখানে উদ্ধার কার্যক্রম চালাচ্ছে ফায়ার সার্ভিস, কোস্টগার্ড, নৌ বাহিনী ও সংশ্লিষ্ট বিভিন্ন বিভাগের কর্মকর্তা-কর্মচারিরা। সঙ্গে বিপুল সংখ্যাক স্থানীয় মানুষ সহায়তা করছে।

রাজধানীর সদরঘাটের বুড়িগঙ্গা নদীতে লঞ্চ ডুবির ঘটনায় উদ্ধার অভিযানে অংশ নিতে নারায়ণগঞ্জ থেকে বিআইডব্লিউটিএর উদ্ধারকারী জাহাজ রওয়ানা দিয়েছে।

সূত্রঃ সময় টিভি নিউজ

বাঅ/এমএ


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে cbna24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

সংবাদটি শেয়ার করুন