অবিশ্বাস্য হলেও সত্য ফিচার্ড

আজব দাবি ! মানুষের মাংস খেলে নাকি সারবে মাথার রোগ?

মার্কিন যুবক জেমস ডেভিড রাসেল

আজব দাবি ! মানুষের মাংস খেলে নাকি সারবে মাথার রোগ?

কথায় বলে মানুষের মন সবথেকে বেশি জটিল। এমন এক চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে নিউয়র্কের বুকে যা শুনলে অনেকেরই গা শিউরে উঠবে। মার্কিন যুবক জেমস ডেভিড রাসেল। মাস তিন আগে এক বৃদ্ধের খুনের ঘটনায় সম্প্রতি গ্রেপ্তার হয়েছে আমেরিকার আইডাহো প্রদশের বছর উনচল্লিশের এই যুবক। পুলিশি জেরার মুখে তার স্পষ্ট স্বীকারোক্তি, নরমাংসের বিভিন্ন অঙ্গপ্রত্যঙ্গ খেলে মস্তিষ্ক আরও খুলবে বলেই বিশ্বাস তার।

বোনার্স ফেরি হেরাল্ড -এর রিপোর্ট অনুযায়ী জেমস ডেভিড রাসেল সেপ্টেম্বরে ডেভিড ফ্ল্যাগেটকে হত্যা করার অভিযোগে অভিযুক্ত হয়েছে। ক্লার্ক ফর্কে রাসেলের বাড়ির ভিতরে মানুষের মাংসের টিস্যু মেলার পরে গোটা ঘটনাটি জানা যায়। এরপর ১০ সেপ্টেম্বর হত্যাকারী রাসেলের বাড়ির বাইরে একটি গাড়িতে ফ্ল্যাগেটের লাশ পাওয়ার পর রাসেলকে হেফাজতে নেওয়া হয়।

সদ্য প্রকাশিত আদালতের নথিগুলি থেকে জানা গেছে নিহত ব্যক্তির দেহ উদ্ধারের সময় তার দেহাবশেষের কিছু অংশ নিখোঁজ ছিল।

রাসেল আদালতে জানিয়েছিলেন, তার মস্তিষ্ককে নিরাময় করতে মানুষের মাংসের কিছু অংশ ভক্ষণ করেছিলেন তিনি। তদন্তের সময়, পুলিশ রাসেলের বাড়ি থেকে রক্তে ভেজা মাইক্রোওয়েভ, কাচের বাটি এবং ছুরি উদ্ধার করেছে, যা প্রমাণ করছে রাসেল একজন খুনি এবং নরখাদক। কাউন্টির গোয়েন্দা অফিসার ফিলিপ স্টেলা জানিয়েছেন, মৃত্যুরহস্যের তদন্ত করতে গিয়ে আমরা যে দেখলাম, তাতে নিজেরাই শিহরিত।

এটা একটা অপরাধ বা হত্যাকাণ্ডই শুধু নয়, একটা বড়সড় মনস্তাত্বিক জটিলতা। এমন ঘটনা সচরাচর আমরা দেখি না। এমনকি নিহত বৃদ্ধের দেহের বেশ কিছু অংশ এখনো পাওয়া যায়নি বলে জানিয়েছেন তিনি। বিচারক রাসেলকে মানসিক মূল্যায়নের নির্দেশ দেওয়ার পর অক্টোবরে তার মামলায় আদালতের কার্যক্রম স্থগিত করা হয়।

সূত্র : nypost.com, মানবজমিন

 





সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন