ফিচার্ড বিনোদন

‘আমার চেহারাটা কালা’

কানাডা প্রবাসী সংগীতশিল্পী আশরাফুল পাভেল।

‘আমার চেহারাটা কালা’

আধুনিক ভাষার পাশাপাশি সিলেটি ভাষার মিশেল দিয়ে গানের কথায় ব্যতিক্রমী এক ধারা নিয়ে এসেছেন সংগীতশিল্পী আশরাফুল পাভেল। তার প্রতিটি গানেই থাকে আধুনিক কথার পাশাপাশি সিলেটের ভাষার কথা। সব মিলে গানগুলো শ্রোতাদের কাছে আলাদা ভালো লাগার এক জায়গা তৈরি করেছেন তিনি।

এরই ধারাবাহিকতায় এবারের ভালোবাসা দিবসে প্রকাশ পেল তার নতুন গান ‘আমার চেহারা কালা’। পুরোপুরি সিলেটি ভাষার গান এটি। এরই মধ্যে গানটি প্রকাশ হয়েছে আশরাফুল পাভেলের ইউটিউব চ্যানেলে।

‘আমার চেহারাটা কালা/ তোমার লাগে না তো বালা/ আমি কিতা করতাম গো চাই/ আমারে আল্লায় বানাইছে অলা’ এমন কথার গানটি লিখেছেন পল্লব ভাই। সুর ও সংগীত করেছেন আশরাফুল পাভেল নিজেই।

কানাডার মনোরম লোকেশনে গানটির ভিডিও নির্মাণ করেন ভারতীয় নির্মাতা ও মডেল শাইল শর্মা। সিনেমাটোগ্রাফিতে ছিলেন অরুণ। ভিডিওতে অভিনয় করেছেন সাঈদ, নাভ এবং ড্রেক। আছে পল্লব ভাই ও আশরাফুল পাভেলের উপস্থিতিও।

 

নতুন গান প্রসঙ্গে পাভেল বলেন, ‘গানটির কথা আমাদের অনেকের জীবনের সঙ্গে মিলে যায়। পল্লব আমার ছোট বেলার বন্ধু। ও ভালো লিরিক লেখে এবং র‌্যাপ করে। কথায় কথায় একদিন লিরিকটা আমাকে শোনায়। আমার কাছে মনে হলো কথাগুলো ইন্টারেস্টিং। এরপর কাজ শুরু করলাম। ২০১৯ সালে শুরু করি এই গানের কাজ। ৩ বছর সময় নিয়ে গানটি করেছি। গতানুগতিক বাংলা গানগুলো থেকে একটু আলাদা করে এই গানটি তৈরি করার চেষ্টা করেছি।’

উল্লেখ্য, ২০২০ সালে ধ্রুব মিউজিক স্টেশন থেকে প্রকাশ পায় আশরাফুল পাভেলের তিনটি গান। গানগুলো হলো ‘দূরে যাইও না’, ‘যাইমু লং ড্রাইভো’ এবং ‘এত লজ্জা কেনো’। এরপর ২০২১ সালের মাঝামাঝি তার নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশ পায় ‘সিলেটিয়া রঙিলা দামান’। সবগুলো গানই পায় শ্রোতামহলে দারুণ জনপ্রিয়তা পায়।

 





সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

 

 

সংবাদটি শেয়ার করুন