অবিশ্বাস্য হলেও সত্য ফিচার্ড

১৪ বিয়ে, অতঃপর…

১৪ বিয়ে, অতঃপর…

ষাটের কোটায় বয়স তার। এই বয়সে গত ৪৮ বছরে ভারতের সাতটি রাজ্যে কমপক্ষে ১৪ জন যুবতীকে বিয়ে করেছেন তিনি। তারপর তাদের অর্থকড়ি নিয়ে চম্পট দিয়েছেন। তবে ওই ব্যক্তি এ অভিযোগ প্রত্যাখ্যান করেছেন। তাকে এ অভিযোগে সোমবার গ্রেপ্তার করা হয়েছে ভুবনেশ্বরে। এ খবর দিয়েছে অনলাইন এনডিটিভি। অভিযুক্ত ব্যক্তির নাম প্রকাশ না করে বলা হয়েছে, তার বাড়ি ওড়িশা রাজ্যের কেন্দ্রাপাড়া জেলার পুটকুরা পুলিশ স্টেশনের অধীনে একটি গ্রামে। তিনি প্রথম বিয়ে করেন ১৯৮২ সালে।

দ্বিতীয় বিয়ে করেন ২০০২ সালে। এই দুই বিয়ের ফলে তিনি পাঁচ সন্তানের পিতা হয়েছেন বলে জানিয়েছেন ভুবনেশ্বরের ডেপুটি কমিশনার অব পুলিশ উমাশঙ্কর দাস। বিয়ে সম্পর্কিত ওয়েবসাইটের মাধ্যমে এ সময়ে তিনি অন্য নারীদের সঙ্গে বন্ধুত্ব গড়ে তোলেন। স্ত্রী থাকা অবস্থায় সে কথা গোপন করে তিনি তাদেরকে বিয়ে করেছেন।

তার সর্বশেষ স্ত্রী ছিলেন দিল্লির একজন স্কুল শিক্ষিকা। তাকে নিয়ে তিনি ওড়িশায় অবস্থান করছিলেন। এক পর্যায়ে ওই শিক্ষিকা তার আগের বিয়ে সম্পর্কে জানতে পারেন এবং পুলিশে অভিযোগ করেন। ফলে তাকে ভাড়া বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ। তারা বলেছে, ওই ব্যক্তি মধ্যবয়সী নারীদের টার্গেট করতেন। বিশেষ করে তার আগ্রহ ছিল তালাকপ্রাপ্তা নারীদের প্রতি। তাদেরকে বিয়ে করে অর্থসম্পদ লোপাট করে পালিয়ে যেতেন। তিনি নিজেকে উচ্চ শিক্ষিত নারীদের কাছে ডাক্তার, বিবাহ বিষয়ক আইনজীবী, চিকিৎসক হিসেবে পরিচয় দিতেন। তার শিকারে পরিণত হয়েছেন আধাসামরিক বাহিনীকে কর্মরত একজন নারী।

তার শিকারে পরিণত হয়েছেন সাতটি রাজ্যের নারী। এর মধ্যে আছে দিল্লি, পাঞ্জাব, আসাম, ঝাড়খন্ড, ওড়িশা। তার প্রথম দু’স্ত্রী ছিলেন ওড়িশার। পুলিশ বলেছে, গত বছর জুলাইয়ে মাহিলা পুলিশের কাছে একটি অভিযোগ করেন তার স্কুলশিক্ষিকা স্ত্রী। এতে তিনি দাবি করেছেন, ২০১৮ সালে নয়া দিল্লিতে তাকে বিয়ে করেছেন ওই ব্যক্তি। এরপর তাকে নিয়ে গিয়েছেন ভুবনেশ্বরে। তিনি ওই ব্যক্তির বহুবিবাহের কথা জানতে পারেন। তার অভিযোগের ভিত্তিতে পুলিশ ওই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। তার কাছ থেকে পুলিশ উদ্ধার করেছে ১১টি এটিএম কার্ড, চারটি আধার কার্ড ও অন্যান্য ডকুমেন্ট। এর আগে হায়দরাবাদ ও এরনাকুলামে বেকার যুবকদের সঙ্গে প্রতারণা ও ঋণ জালিয়াতির অভিযোগে দু’বার গ্রেপ্তার করা হয়েছিল তাকে।

 

 





সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন