দেশের সংবাদ ফিচার্ড

দেশে ফিরলো রড চাপায় নিহত প্রবাসী শ্রমিকের মরদেহ

দেশে ফিরলো রড চাপায় নিহত প্রবাসী শ্রমিকের মরদেহ

পাঁচদিন পর সিঙ্গাপুরে বহুতল ভবনে কাজ করার সময় রড চাপায় নিহত রাকিব হোসেন (২৪) নামে এক বাংলাদেশি শ্রমিকের মরদেহ দেশে ফেরত এসেছে।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে তার মরদেহ বেনাপোলে নিজ বাড়িতে পৌঁছায়। রাকিব বেনাপোল বন্দর থানার ঘিবা গ্রামের মমিনুর রহমানের ছেলে।

এর আগে গত ৩ এপ্রিল সিঙ্গাপুরে একটি বহুতল ভবনের নির্মাণ কাজ করার সময় অসাবধানতাবশত রডের বান্ডিলের নিচে চাপা পড়ে মারাত্মকভাবে আহত হন রাকিব। এরপর দীর্ঘ ১৬ দিন চিকিৎসাধীন অবস্থায় গত শনিবার (২০ এপ্রিল) রাতে তিনি মারা যান।

নিহত রাকিবের চাচা মিলন হোসেন জানান, গত ৩ এপ্রিল রাকিব কনস্ট্রাকশনের কাজ করার সময় রড চাপায় গুরুতর আহত হন। দুর্ঘটনার পরই তাকে রডের নিচ থেকে উদ্ধার করে সিঙ্গাপুর সিভিল ডিফেন্স ফোর্সের উদ্ধারকারীরা হাসপাতালে ভর্তি করে।

নিহত রাকিবের বাবা মমিনুর রহমান জানান, সংসারের হাল ধরতে এক বছর হলো রাকিব সিঙ্গাপুর গিয়েছিল। সে সিঙ্গাপুরে কনস্ট্রাকশনের কাজ করতো। গত ৩ এপ্রিল প্রতিদিনের মতো সে কাজে যায়। একপর্যায়ে ওইদিন বিকাল ৫টার দিকে ভবনের ওপরে তোলার সময় তার ছিঁড়ে সে রডের নিচে চাপা পড়ে। সেখান থেকে সিঙ্গাপুর সিভিল ডিফেন্স ফোর্সের উদ্ধারকর্মী এবং সহকর্মীরা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। দীর্ঘ ১৬ দিন চিকিৎসাধীন থেকে ২০ এপ্রিল রাত ১১টার দিকে রাকিব মারা যায়।

বেনাপোল পোর্ট থানার বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মফিজুর রহমান মফিজ বলেন, ‘সিঙ্গাপুরে নিহত রাকিব আমার ইউনিয়নের ঘিবা গ্রামের বাসিন্দা। তার পরিবারের মাধ্যমে জেনেছি তিনি সিঙ্গাপুরে কাজ করার সময় রড চাপায় মারা গেছেন। তার মরদেহ বৃহস্পতিবার রাতে দেশে আনা হয়েছে।’

সূত্র: সময় টিভি


CBNA24  রকমারি সংবাদের সমাহার দেখতে হলে
আমাদের ফেসবুক পেজে ভিজিট করতে ক্লিক করুন।
আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করতে পোস্ট করুন।

সংবাদটি শেয়ার করুন