অবিশ্বাস্য হলেও সত্য ফিচার্ড

এবার মানুষের কামড়ে সাপের মৃত্যু!

এবার মানুষের কামড়ে সাপের মৃত্যু!

সাপের কামড়ে মানুষের মৃত্যু হওয়াটা স্বাভাবিক। তবে মানুষের কামড় খেয়ে সাপের মৃত্যুর ঘটনা একেবারেই বিরল। কিন্তু সম্প্রতি এমনই এক ঘটনা ঘটেছে ভারতে।

ভারতীয় সংবাদমাধ্যম ‘সংবাদ প্রতিদিনে’র এক প্রতিবেদনে বলা হয়েছে, অদ্ভুত এই ঘটনা ঘটেছে ওড়িশার রাজ্যের জয়পুর জেলায়। সাপের কামড় খেয়ে উল্টো সাপকেই কামড়ে দিলো এক আদিবাসী ব্যক্তি। এতেই মৃত্যুর কোলে ঢলে পড়ল সাপটি।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত তথ্য অনুয়ায়ী, গত বুধবার রাতে জয়পুরের গম্ভরিপটিয়া গ্রামে ধানক্ষেতের কাজ সেরে বাড়ি ফিরছিলেন কিশোর ভদ্র নামের পঁয়তাল্লিশ বছর বয়সী এক ব্যক্তি। এ সময় অন্ধকারে সাপটির গায়ে কিশোরের পায়ের চাপা লাগলে আত্মরক্ষার্থে সাপ কিশোরের পায়ে কামড় দেয়। এরপর কিশোর সাপটিকে ধরে ফেলেন এবং প্রতিশোধ নিতে প্রাণীটির শরীরে কামড় বসিয়ে দেন।

কিশোরের ভাষায়, রাতে বাড়ি ফেরার পথে হঠাৎ বুঝতে পারি কী যেন আমার পায়ে কামড়ে দিয়েছে। টর্চ জ্বালাতেই দেখতে পাই একটা সাপ। প্রতিশোধ নিতে সাপটাকে আমি হাতে তুলে নিই এবং পরে সেটার শরীরে কামড় বসিয়ে দিই। এরপরই সাপটা নিস্তেজ হয়ে যায়।

পরে সাপটিকে হাতে ঝুলিয়ে বাড়ি ফিরে আসেন কিশোর। স্ত্রীকে জানান পুরো ঘটনা। দ্রুতই গ্রামে ছড়িয়ে পড়ে এই খবর। ভিড় জমতে থাকে কিশোরের বাড়িতে। কারণ, এমন ঘটনার কথা যে তারা কেউ কোনোদিন শোনেননি। অনেকেই কিশোরকে হাসপাতালে যাওয়ার পরামর্শ দেন। কিন্তু সে কথায় কান দেননি তিনি। তবে তিনি ওই রাতেই স্থানীয় এক ওঝার কাছে গিয়েছিলেন। এখন পর্যন্ত তিনি সুস্থ আছেন।

সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন