দেশের সংবাদ ফিচার্ড

কমলগঞ্জে জাহানারা -বাহার একাডেমির শিক্ষা উপকরণ ,ড্রেস ও ছাত্রবৃত্তি প্রদান 

কমলগঞ্জে জাহানারা -বাহার একাডেমির শিক্ষা উপকরণ ,ড্রেস ও ছাত্রবৃত্তি প্রদান 
 
৩০এপ্রিল রবিবার সৈয়দ মাসুম ওয়েলফেয়ার ট্রাস্ট পরিচালিত জাহানারা -বাহার একাডেমি খুশালপুর, কমলগঞ্জের শিক্ষা উপকরণ, স্কুলড্রেস ও ছাত্রবৃত্তি প্রদান অনুষ্ঠান স্কুল আঙিনায় অনুষ্টিত হয়।
একাডেমির ম্যানেজিং কমিটির সিনিয়র সদস্য গবেষক আহমদ সিরাজের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রিয় কমিটির সাবেক সদস্য কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক রফিকুর রহমান এবং বিশেষ অতিথি ছিলেন মৌলভীবাজার জেলা পরিষদ সদস্য ও আব্দুল গফুর চৌধুরী মহিলা কলেজের অধ্যক্ষ হেলাল উদ্দিন। বিশেষ অতিথি হিসাবে আরও উপস্থিত ছিলেন শমসেরনগর হাসপাতাল বাস্তবায়ন কমিটির প্রথম যুগ্ম আহবায়ক বিশিষ্ট সাংবাদিক অধ্যক্ষ মুজিবুর রহমান রঞ্জু , সাফাত আলী সিনিয়র মাদ্রাসার সহকারী অধ্যাপক সেলিম আহমদ চৌধুরী, সৈয়দ মাসুম ওয়েলফেয়ার ট্রাষ্টের সহসভাপতি সাংবাদিক আব্দুল ওয়াহিদ রুলু, তৌহিদুল ইসলাম চৌধুরী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু নিরঞ্জন দেব, গবেষক শামসুদ্দিন আকবর, শিক্ষক সমরেন্দ্র সেনগুপ্ত বুল্বুল ও সাংবাদিক সালাহ উদ্দিন শুভ প্রমুখ। 
একাডেমির প্রধান শিক্ষক ও সৈয়দ মাসুম ওয়েলফেয়ার ট্রাস্টের সভাপতি সৈয়দ মাহবুব আলীর সঞ্চালনায় অনুষ্টিত এই সভায় প্রধান অতিথি ও বিশেষ অতিথি ছাড়াও বক্তব্য রাখেন একাডেমির ম্যানেজিং কমিটির সদস্য সৈয়দ খালেদ মাহমুদ ও সৈয়দ আমিরুল ইসলাম কয়ছর। 
অনুষ্ঠানে আগত অতিথিরা গত আট বছর ধরে পরিচালিত সৈয়দ মাসুম ওয়েলফেয়ার ট্রাষ্টের কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন।পৌর এলাকায় এই ধরনের শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তুলা একটি সাহসী পদক্ষেপ বলে তাঁরা বর্ণনা করেন। আগামীতে এই ট্রাস্টের কার্যক্রম অব্যাহত থাকবে বলে তাঁরা আশাবাদ ব্যক্ত করেন। অনুষ্ঠান শেষে একাডেমির 
ছাত্র ছাত্রীর মধ্যে বই ,শিক্ষা উপকরণ,স্কুলড্রেস ও ছাত্রবৃত্তির নগদ অর্থ প্রদান করা হয়। 
সভা শেষে উপস্থিত অতিথি ,একাডেমির ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ ও ছাত্র ছাত্রীদের আপ্যায়নের মাধ্যমে সভার সমাপ্তি ঘটে।
সংবাদটি শেয়ার করুন