কানাডার সংবাদ

কানাডা বেড়াতে এসে চলে গেলেন না ফেরার দেশে বীর মুক্তিযোদ্ধা অনুপম রায় চৌধুরী

কানাডা বেড়াতে এসে চলে গেলেন না ফেরার দেশে বীর মুক্তিযোদ্ধা অনুপম রায় চৌধুরী । 

গতকাল ৩০শে এপ্রিল  ২০২৩ রোববার দূপূরে মন্ট্রিয়লে রয়েল ভিক্টরিয়া হাসপাতালে বীর মুক্তিযোদ্ধা অনুপম রায় চৌধুরী পরলোক গমন করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৭৯ বছর। তিনি বাংলাদেশ ছাত্র ইউনিয়নের প্রাক্তন নেতা ও সুনামগঞ্জ কলেজের ভি পি ছিলেন। আজীবন বাম রাজনীতিতে সক্রিয় ছিলেন।

মাত্র এক সপ্তাহ আগে তিনি কানাডাতে ছেলে অরুণাভ রায় চৌধুরী পাভেল ও ছেলে বৌ মিলি ধরের কাছে বেড়াতে এসেছেন। উল্লেখ্য যে গত ২২শে মার্চ ২০২৩ তার স্ত্রী বিয়োগ ঘটেছে।

আগামীকাল মঙ্গলবার ওয়েস্ট আইল্যান্ডের একটি ফিউনারেল সেন্টারে শেষকৃত্যানুষ্ঠান অনুষ্ঠিত হবে। মঙ্গলবার সকাল ১০টা থেকে ১২টার মধ্যে অন্তেষ্টিক্রিয়া অনুষ্ঠিত হবে Rideau Funeral Home & Cemetery, 4239 Sources Blvd, Dollard-Des Ormeaux, Quebec H9B 2A6 । সবাইকে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হয়েছে।

তাঁর মৃত্যুতে কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে। বীর মুক্তিযোদ্ধা অনুপম রায় চৌধুরীর মৃত্যুতে গভীর শোক, বিনম্র শ্রদ্ধা এবং পরিবারের প্রতি সমদেনা জানিয়েছেন অনেকেই।

দেশদিগন্ত ও সিবিএনএ মিডিয়া পরিবারও তাঁর অকাল প্রয়ানে গভীর শোক, আত্মার শান্তি কামনা করে ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

 

 



এসএস/সিএ

 

সংবাদটি শেয়ার করুন