দেশের সংবাদ

কমলগঞ্জে মৌলভীবাজার জেলা সমাজকল্যাণ সমিতি মন্ট্রিয়ল কানাডার খাদ্য সামগ্রী বিতরণ

কমলগঞ্জে মৌলভীবাজার জেলা সমাজকল্যাণ সমিতি মন্ট্রিয়ল
মৌলভীবাজার জেলা সমাজকল্যাণ সমিতি মন্ট্রিয়ল কানাডার খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে কমলগঞ্জে ।  নিরাপদ দূরত্ব বজায় রেখে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

কমলগঞ্জে মৌলভীবাজার জেলা সমাজকল্যাণ সমিতি মন্ট্রিয়ল কানাডার খাদ্য সামগ্রী বিতরণ
করোনা ভাইরাস প্রতিরোধে সরকারী নির্দেশনা অনুযায়ী দেশব্যাপী সাধারণ ছুটিতে কর্মহীন হয়ে পড়েছে অসংখ্য সাধারণ মানুষ। করোনাভাইরাসের প্রভাবে কমলগঞ্জে কর্মহীন, অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে মৌলভীবাজার জেলা সমাজ কল্যাণ সমিতি মন্ট্রিয়ল, কানাডা। বৃহস্পতিবার(১৪ মে) বিকাল ৪টায় কমলগঞ্জ প্রেসক্লাব ও কমলগঞ্জ মফস্বল সাংবাদিক ফোরাম কার্যালয়ে নিরাপদ দূরত্ব বজায় রেখে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
কমলগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সুব্রত দেবরায় সঞ্জয়ের পরিচালনায় খাদ্য সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ এস এম আজাদুর রহমান আজাদ, মৌলভীবাজার জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ মো: হেলাল উদ্দিন, কমলগঞ্জ পৌর মেয়র মো: জুয়েল আহমেদ প্রমুখ।

১০ কেজি চাল, ২কেজি আলু, ২কেজি পিয়াঁজ, ১কেজি চিনি, ২কেজি ডাল, ১প্যাকেট সেমাই, ১ কেজি লবণ, ১টি লাইফবয় সাবান, ১টি কাপড় ধুয়ার সাবান, ১লিটার তেল ইত্যাদি খাদ্য সামগ্রী প্যাকেটজাত করে বিতরণ করা হয়। এসময় কমলগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সুব্রত দেবরায় সঞ্জয় উনার ব্যক্তিগত পক্ষ থেকে অসহায় ও হতদরিদ্রের মধ্যে নগদ অর্থ ও মাস্ক বিতরণ করেন।
উল্লেখ্য, মৌলভীবাজার জেলা সমাজ কল্যাণ সমিতি মন্ট্রিয়ল, কানাডা এর উদ্যোগে মৌলভীবাজার জেলার প্রতিটি উপজেলায় কর্মহীন, অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।

কমলগঞ্জ কর্মহীন, অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে মানবিক কারনে ত্রাণ প্রদান করাতে কানাডার মন্ট্রিয়লস্থ সামাজিক সংগঠন মৌলভীবাজার জেলা সমাজ কল্যাণ সমিতির সকল কর্মকর্তাকে কৃতজ্ঞতা ধন্যবাদ জানিয়েছেন ত্রাণ গ্রহিতারা।

ত্রাণ বিতরণকালে আরও উপস্থিত ছিলেন কমলগঞ্জ প্রেসক্লাব ও কমলগঞ্জ মফস্বল সাংবাদিক ফোরামের সদস্যবৃন্দরা।

 

সিবিএনএ/এসএস


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে cbna24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

সংবাদটি শেয়ার করুন