দেশের সংবাদ

কমলগঞ্জ পৌরসভায় মাতৃত্ব ভাতা বিতরণ ! করোনায় আক্রান্ত আরও দুইজন

কমলগঞ্জ পৌরসভায় মাতৃত্ব ভাতা বিতরণ

 

কমলগঞ্জ পৌরসভায় মাতৃত্ব ভাতা বিতরণ ! করোনা ভাইরাস প্রতিরোধে ‘ঘরে থাকুন, নিরাপদ থাকুন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে কমলগঞ্জ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের মাতৃত্ব ভাতাভোগীদের মধ্যে ভাতা বিতরণের উদ্ধোধন করেন উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি। বৃহস্পতিবার(১৪মে) কমলগঞ্জ পৌরসভা কার্যালয়ে ২৫০জন ভাতাভোগীর মধ্যে এই ভাতা বিতরণ করা হয়। ভাতার টাকা হিসেবে ডাচ বাংলা এজেন্ট ব্যাংকিং এর মাধ্যমে জনপ্রতি সাত হাজার দুই শত টাকা করে প্রদান করা হয়।

কমলগঞ্জ পৌরসভার মেয়র মো: জুয়েল আহমেদের পরিচালনায় ভাতা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদের সাবেক চীফ হুইফ উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি। বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ থানার (ওসি) মো: আরিফুর রহমান, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা প্রাণেশ বর্মা প্রমুখ। আরো উপস্থিত ছিলেন ডাচ বাংলা ব্যাংকের কর্মকতা মিতুল খান, এজেন্ট ম্যানেজার তানিয়া ইসলাম রাকি প্রমুখ। এছাড়াও বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দ, সাংবাদিকবৃন্দ ও এলাকার গণ্যমাণ্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

কমলগঞ্জ নতুন করে দুইজন করোনায় আক্রান্ত

এবার মৌলভীবাজার সদর হাসপাতালের একজন সেবিকা ও কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন কর্মচারীসহ দুজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। বুধবার রাত ১১টায় ও বৃহস্পতিবার বেলা ২টার পর সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে প্রাপ্ত নমুনা পরীক্ষার ফলাফলে এ তথ্য জানা যায়। কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এর সত্যতা নিশ্চিত করেন।

জানা যায়, বুধবার রাত ১১টায় প্রাপ্ত ফলাফলে দেখা যায়, কমলগঞ্জ উপজেলার শমশেরনগর ইউনিয়নের সবুজবাগ এলাকার মৌলভীবাজার সদর হাসপাতালের কর্মরত একজন সেবিকা এবং বৃহস্পতিবার প্রাপ্ত ফলাফলে দেখা যায়, কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টোর কিপার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার বাড়ি মৌলভীবাজার সদর উপজেলার শ্যামেরকোণায়।

কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এম মাহবুবুল আলম ভূঁইয়া বলেন, দুজনের মধ্যে বুধবার রাতে মৌলভীবাজার সদর হাসপাতালের কর্মরত সেবিকার বাড়ি লকডাউন করে তাকে হোম আইসোলেশনে রাখা হয়েছে। অপরজন কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টোর কিপার। তার বাড়ি লকডাউন করে তাকে হোম আইসোলেশনে রাখা হবে। যেহেতু তার বাড়ি মৌলভীবাজার সদর উপজেলাধীন সেহেতু মৌলভীবাজার সদর উপজেলা থেকে তার বাড়ি লকডাউন করে পরবর্তী ব্যবস্থা গ্রহন করবে।

এদিকে শমশেরনগরে বসবাসকারী করোনা আক্রান্ত মৌলভীবাজার সদর হাসপাতালের সেবিকার বাড়িতে বৃহস্পতিবার বেলা সাড়ে ৩টায় কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা পুষ্টি সমৃদ্ধ নানা জাতের ফল ও খাদ্য সামগ্রী পৌছে দিয়েছেন।

সিবিএনএ/এসএস


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে cbna24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

 

সংবাদটি শেয়ার করুন