দেশের সংবাদ ফিচার্ড

কমলগঞ্জে সুবিধা বঞ্চিতদের মাঝে নগদ অর্থ বিতরণ

কমলগঞ্জে সুবিধা বঞ্চিতদের মাঝে নগদ অর্থ বিতরণ
মৌলভীবাজারের কমলগঞ্জে জালালাবাদ এসোসিয়েশন অব ক্যালিফোর্নিয়ার উদ্যোগে অসহায় সুবিধাবঞ্চিত পরিবারের মধ্যে পবিত্র ঈদুল ফিতরের উপলক্ষে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার (১৮এপ্রিল) বেলা এগারোটায় উপজেলার ১নং রহিমপুর ইউনিয়নের দেবীপুর গ্রামের আব্দুল মতিন সিদ্দেক মিয়ার বাড়িতে ২শত অসহায় সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়।
       সমাজ সেবক আব্দুল মতিন সিদ্দেক মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায় সুবিধাবঞ্চিত মানুষের হাতে নগদ অর্থ তুলে দেন ১নং রহিমপুর ইউনিয়নের স্বর্ণপদক প্রাপ্ত চেয়াম্যান ইফতেখার আহমেদ বদরুল। শুভেচ্ছা বক্তব্য রাখেন সমাজসেবক আব্দুল ময়ুীন ফারুক। 
 বিশেষ অতিথি ছিলেন ইউপি সদস্য জুনেদ আহমদ খাঁন,বিশিষ্ট ব্যবসায়ী সামসুদ মিয়া প্রমুখ। এসময় উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত ২ শতাধিক অসহায় দুঃস্থ এবং সুবিধা বঞ্চিত হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে নগদ অর্থ বিতরণ করা হয়।
      বক্তারা বলেন, আমেরিকা থেকে মিজানুর রহমান জমসেদ ও হক ময়নুল এর সার্বিক সহযোগীতায় জালালাবাদ এসোসিয়েশন অব ক্যালিফোর্নিয়ার উদ্যোগে অসহায় সুবিধাবঞ্চিত পরিবারের মধ্যে পবিত্র ঈদুল ফিতরের উপলক্ষে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। 
সংবাদটি শেয়ার করুন