দেশের সংবাদ ফিচার্ড

কমলগঞ্জে স্ত্রীর পরকীয়া’র বলি হলেন স্বামী

কমলগঞ্জে স্ত্রীর পরকীয়ার বলি হলেন স্বামী

মৌলভীবাজারের কমলগঞ্জে দুই সন্তানের জননী পরকীয়া প্রেমে আসক্ত হয়ে স্বামীকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। পরকীয়ায় আসক্ত ঐ নারী প্রেমিকের সমন্বয়ে স্বামীকে হত্যা করেছেন বলে জানা গেছে। বৃহস্পতিবার ভোরে কমলগঞ্জ সদর ইউনিয়নের ফুলবাড়ি চা বাগানের নতুন লাইনের জিলপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে। এসময়  স্থানীয়রা ঘর থেকে প্রেমিক যুগলকে আটক করে।

জানা যায়, কমলগঞ্জ সদর ইউনিয়নের ফুলবাড়ি চা বাগানের নতুন লাইনের জিলপাড়া এলাকার নিহত বিজয় বাউরির স্ত্রী অষ্টমী বাউরী (২৭) একই এলাকার চাঁন মিয়ার ছেলে সেলিম মিয়ার (৩২) সাথে পরকীয়ার সম্পর্কে লিপ্ত হয়ে উঠে। বৃহস্পতিবার(২৯ জুলাই) ভোর রাত ৩ টার দিকে প্রেমিক সেলিম মিয়া প্রেমিকা অষ্টমী বাউরীর সাথে মিলিত হওয়ার জন্য অষ্টমীর ঘরে প্রবেশ করে। বিষয়টি টের পেয়ে অষ্টমীর বাসুর দয়াল বাউরী, স্থানীয় লাল বাবু বাউরী ও বাবুধন বাগানের পঞ্চায়েত সভাপতি মনুরঞ্জন পালকে বিষয়টি অবিহিত করেন। পরে প্রেমিক যুগলকে ঘর থেকে আটক করেন স্থানীয়রা। এসময় ঘরের মধ্যে বিজয় বাউরীকে অসচেতন অবস্থায় দেখতে পেয়ে চা বাগানের কর্তব্যরত ডাক্তারকে আনার ব্যবস্থা করা হয়। ভোর ৬ টার দিকে ডাক্তার এসে পরীক্ষা করে বিজয় বাউরীকে মৃত ঘোষণা করেন। লাশ ঘরে রেখে আটক প্রেমিক যুগলকে ফুলবাড়ি বাজারে খাম্বার সাথে বেঁধে রেখে কমলগঞ্জ থানা পুলিশকে খবর দেওয়া হয়।

প্রাথমিকভাবে নিহতের শরীরে কোন ক্ষত বা আঘাতের চিহ্ন দেখা যায় নি। সেলিম ও অষ্টমী তাদের প্রেমলীলা নিরাপদভাবে চালিয়ে যাওয়ার জন্য বিজয়কে রাতে অতিরিক্ত ঘুমের বড়ি খাইয়ে প্রেমিক সেলিমকে ঘরে ঢুকিয়েছে বলে ধারণা করছেন স্থানীয়রা।

নিহতের মা যমুনা বাউরী বলেন, আমার ছেলে বিজয় বাউরীর সঙ্গে জুড়ি উপজেলার সোনারুপা চা বাগানের মতি বাউরীর মেয়ে অষ্টমী বাউরীর (২৮) ১০ বছর আগে বিয়ে হয়েছিল। তাদের সংসারে রূপালী (৭) ও লাভনী বাউরী (৪) নামে দুটি কন্যাসন্তান রয়েছে। কয়েক বছর তাদের সংসার সুখে চললেও কয়েক মাস পূর্বে প্রতিবেশী চাঁন মিয়ার ছেলে সেলিম মিয়াকে (৩৫) বাড়ির সামনে দোকান ভাড়া দিলে তার কুদৃষ্টি পড়ে আমার ছেলের সংসারে।

এ বিষয়ে ফুলবাড়ি বাগান পঞ্চায়েত সভাপতি মনুরঞ্জন পাল সাথে আলাপকালে তিনি জানান, বৃহস্পতিবার ভোররাত ৩টার দিকে পরকীয়ায় আসক্ত অষ্টমী বাউরী ও প্রেমিক সেলিম মিয়া কে অষ্টমীর বাসুর দয়াল বাউরী সহ স্থানীয়রা আটক করে। আর স্বামী জ্ঞানহীন অবস্থার বিষয়টি তাকে জানালে ভোর ৬ টার দিকে তিনি বাগানে কর্তব্যরত ডাক্তার নিয়ে পরীক্ষা করান তখন কর্তব্যরত ডাক্তার বিজয় বাউরীকে মৃত ঘোষণা করেন। তারপর আমরা পুলিশে খবর দেই।

স্থানীয় কয়েকজন অভিযোগ করে বলেন, সেলিম মিয়া বেশ কয়েক বছর আগেও এলাকার আরেক চা শ্রমিকের স্ত্রীর সাথে এমন অসামাজিক কার্যকলাপে লিপ্ত ছিল। পরে সামাজিক মিমাংসায় অভিযুক্ত সেলিম মিয়া বেঁচে গেলেও ঐ চা শ্রমিক তার স্ত্রীকে বিচ্ছেদ করে।

কমলগঞ্জ থানার ওসি মো: ইয়ারদৌস হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। রির্পোট আসলে বিস্তারিত জানা যাবে। স্থানীয়দের হাতে আটক প্রেমিক যুগলকে থানায় নিয়ে আসা হয়েছে।


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন