দেশের সংবাদ ফিচার্ড

কমলগঞ্জে ১৫টি ডিমসহ বিষধর খৈয়া গোখরা উদ্ধার

কমলগঞ্জে ১৫টি ডিমসহ বিষধর খৈয়া গোখরা উদ্ধার

মৌলভীবাজারের কমলগঞ্জের আলীনগর ইউনিয়নের তিলকপুর পূর্বপল্লী থেকে ১৫টি ডিমসহ বিষধর খৈয়া গোখরা সাপ উদ্ধার করা হয়েছে। বুধবার (১৪ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বন বিভাগের বন্যপ্রাণী ইউনিট সাপটি উদ্ধার করে।

জানা যায়, বুধবার সন্ধ্যায় আলীনগর ইউনিয়নের তিলকপুর পূর্বপল্লীর একটি বাড়িতে ডিমসহ বিষধর গোখরা আছে এমন সন্ধান পায় বন বিভাগের বন্যপ্রাণী ইউনিট। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বন বিভাগের বন্যপ্রাণী ইউনিট এর শ্রীমঙ্গল রেঞ্জ কর্মকর্তা শহিদুল ইসলাম উপস্থিতিতে , বন্য প্রাণী সেবা ফাউন্ডেশন পরিচালক সজল দেব, Stand For Our Endangered Wildlife টিম ( SEW ) ফাউন্ডার খোকন সিংহ ও সোহেল শ্যাম এর সমন্বয়ে ১৫ টি ডিমসহ সাপটি উদ্ধার করা হয়। অক্ষত অবস্থায় সাপটি লাউয়াছড়া জাতীয় উদ্যানে অবমুক্ত হলেও ডিমগুলো বন বিভাগের তত্ত্বাবধানে রয়েছে।

ডিমসহ সাপ উদ্ধারের সতত্যা নিশ্চিত করে বন্যপ্রাণী বিভাগের শ্রীমঙ্গল রেঞ্জ কর্মকর্তা শহিদুল ইসলাম বলেন, বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আমরা বন বিভাগ ও স্বেচ্ছাসবী টিম ১৫ টি ডিম সহ একটি খৈয়া গোখরা সাপ উদ্ধার করি। সাপটি লাউয়াছড়া বনে অবমুক্ত করে ডিম গুলো বন বিভাগের তত্ত্বাবধানে রাখা হয়েছে।


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন