দেশের সংবাদ ফিচার্ড

কমলগঞ্জ পৌর এলাকায় সৈয়দ মাসুম ওয়েলফেয়ার ট্রাষ্টের পরিচালনায় প্রাথমিক বিদ্যালয় স্থাপনের উদ্যোগ

কমলগঞ্জ পৌর এলাকায় সৈয়দ মাসুম ওয়েলফেয়ার ট্রাষ্টের পরিচালনায় প্রাথমিক বিদ্যালয় স্থাপনের উদ্যোগ

কমলগঞ্জ পৌর এলাকায় সৈয়দ মাসুম ওয়েলফেয়ার ট্রাষ্টের পরিচালনায় প্রাথমিক বিদ্যালয় স্থাপনের উদ্যোগ ১৭ই ডিসেম্বর মৌলভীবাজার জেলার কমলগঞ্জ পৌরসভাধীন ৫নং ওয়ার্ডের খুশালপুরে সৈয়দ মাসুম ওয়েলফেয়ার ট্রাষ্টের পরিচালনায় একটি প্রাথমিক বিদ্যালয় স্থাপনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

ট্রাষ্টের সভাপতি সৈয়দ মাহবুবের সভাপতিত্বে ও সেক্রেটারি বাবু প্রণীত রঞ্জন দেবনাথের পরিচালনায় উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ পৌর সভার মেয়র জুয়েল আহমেদ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব আব্দুর রশিদ চৌধুরী মাখন ও লেখক গবেষক আহমদ সিরাজ ও পৌর কাউন্সিলার জনাব সাদ আলী। এলাকার বিশিষ্ট ব্যক্তিদের উপস্থিতিতে উক্ত সভায় বিদ্যালয়ের নাম জাহানারা-বাহার প্রাথমিক বিদ্যালয় হিসাবে নামকরণের সিদ্ধান্ত গৃহীত হয়।

পৌর মেয়র জুয়েল আহমেদকে প্রধান উপদেষ্টা করে একটি উপদেষ্টা কমিটি ও বিদ্যালয়ের ভূমিদাতা জাহানারা বেগম চৌধুরীকে আহবায়ক ও সৈয়দ তসলিম আলীকে সাধারণ সম্পাদক করে ২৫সদস্য বিশিষ্ট একটি স্কুল বাস্তবায়ন কমিটি গঠন করা হয়। সভাশেষে পৌর মেয়র জুয়েল আহমদসহ বিশিষ্ট ব্যক্তিরা বিদ্যালয়ের জন্য নির্ধারিত ভূমি পরিদর্শন করেন এবং যত দ্রুত কম সময়ের মধ্যে বিদ্যালয়ের পাঠদান কার্যক্রম শুরু করার আহবান জানান।

 




সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন