প্রবাসের সংবাদ

করোনায় একসঙ্গে ৫ সন্তান জন্ম দিয়ে বিস্ময় সৃষ্টিকারী নারীর মৃত্যু

একইসঙ্গে ৫ সন্তানকে জন্ম দিয়ে বিস্ময় সৃষ্টি করা এক মা করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন। ৩৯ বছর বয়সী ওই নারীর নাম শাবনাম সাদিক। তিনি বৃটেনের স্লো বোরো কাউন্সিলরের রিপ্রেজেন্টেটিভ ছিলেন। সম্প্রতি পাকিস্তান সফর করার সময় তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হন। সেখানে তিনি এক বিয়েতে অংশ নিতে এসেছিলেন। তার সন্তানদের বয়স এখন ১৩ বছর। গত সোমবার তিনি মারা যান।
শাবনাম সাদিকের পারিবারিক বন্ধু জানান, দীর্ঘদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়েছেন শাবনাম। ২৪ দিন ভেন্টিলেটরে তার ফুসফুস চালু রাখা হয়েছে। তার মৃত্যুতে বন্ধু ও স্বজন সবাই ভেঙ্গে পড়েছে। সে ছিল এক অক্লান্ত যোদ্ধা।

২০০৬ সালের ২৬ জুন শাবনাম একসঙ্গে ৫ সন্তানের জন্ম দেন। এ ঘটনা তখন বিশ্বজুড়ে বিস্ময় সৃষ্টি করেছিল। তিনি বার্কশায়ারের শিক্ষা ও শিশু বিষয়ক সংস্থার সদস্য ছিলেন।
তার মৃত্যুকে কষ্টদায়ক বলে জানিয়েছেন কাউন্সিল লিডার জেমস সুইন্ডলেহার্স্ট। তার কাউন্সিল ও শহরের জন্য এটি বড় ক্ষতি বলেও মন্তব্য করেন তিনি। ফক্সবোরোর কাউন্সিলর মাধুরি বেদিও তার মৃত্যুতে শোক জানিয়েছেন। তিনি শাবনামের সন্তানদের ও স্বামীকে সমবেদনা জ্ঞাপন করেন। বলেন, শাবনাম ছিলেন একজন তরুণ নারী যার কর্মস্পৃহা ছিল বিস্ময়কর।

সূত্রঃ মানবজমিন

 

 

সিবিএনএ/এসএস

 


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে cbna24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 + 13 =