দেশের সংবাদ

কমলগঞ্জে করোনা প্রতিরোধে সচেতনতা মূলক প্রচারনা ও মাস্ক বিতরণ

করোনা প্রতিরোধে সচেতনতা

কমলগঞ্জে করোনা প্রতিরোধে সচেতনতা মূলক প্রচারনা ও মাস্ক বিতরণ

মৌলভীবাজারের কমলগঞ্জে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা মূলক প্রচারনা ও মাস্ক বিতরণ করা হয়েছে। কমলগঞ্জ উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির উদ্যোগে সোমবার দুপুরে উপজেলা চৌমুহনা চত্বরে পথসভা ও মাস্ক বিতরণ করা হয়।
কমলগঞ্জ উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হক এর সভাপতিত্বে পথসভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান, কমলগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আছলম ইকবাল মিলন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমদ, রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমদ বদরুল, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল মুনিম তরফদার প্রমুখ।
অনুষ্ঠানে করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক পরিধানসহ স্বাস্থ্যবিধি প্রতিপালনের লক্ষ্যে এই সচেতনতামূলক প্রচারনা চালানো হয়। এসময় সরকারি কর্মকর্তা, শিক্ষক, সাংবাদিক ও স্কাউট নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
নোট: ছবি সংযুক্ত।

কমলগঞ্জে স্কুল ছাত্রীকে ইভটিজিং করায় যুবকের কারাদন্ড

মৌলভীবাজারের কমলগঞ্জে স্কুল ছাত্রীকে ইভটিজিং করার দায়ে নির্মল চন্দ্র সম্ভ (২৫) নামে এক বখাটে যুবকের এক মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। সোমবার দুপুর ২টায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আশেকুল হক।
পুলিশ জানায়, সোমবার দুপুরে কমলগঞ্জ পৌরসভার ভানুগাছ বাজার চৌমুহনা সংলগ্ন মাধবপুর রোডে এক স্কুল শিক্ষার্থীকে উত্যক্ত করার সময় স্থানীয় এলাকাবাসী তাকে আটক করে থানায় খবর দেয়। কমলগঞ্জ মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের ওই ছাত্রীকে উত্যক্ত করার খবর পেয়ে পুলিশ ও উপজেলা নির্বাহী অফিসার সরেজমিনে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এ সময়ে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ওই যুবককে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। আটক যুবক কমলগঞ্জ পৌর এলাকার দক্ষিণ কুমড়াকাপন গ্রামের মৃত নৃপেন্দ্র শীলের ছেলে।
কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আশেকুল হক সত্যতা নিশ্চিত করে বলেন, স্কুল ছাত্রীকে উত্যক্ত করার সত্যতা প্রমাণিত হওয়ায় এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

এসএস/সিএ


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

সংবাদটি শেয়ার করুন