দেশের সংবাদ ফিচার্ড

গার্ডার সরিয়ে প্রাইভেটকারে পাওয়া গেল ৫ মরদেহ

গার্ডার সরিয়ে প্রাইভেটকারে পাওয়া গেল ৫ মরদেহ

রাজধানীর উত্তরায় বিআরটি প্রকল্পের গার্ডার পড়ে দুমড়ে-মুচড়ে যাওয়া প্রাইভেটকার থেকে পাঁচজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। গার্ডারটি সরানোর পর প্রাইভেটকারের মধ্যে তাদের মরদেহ পাওয়া যায়।

নিহতরা হলেন- রুবেল হোসেন (৫০), ফাহিমা (৪২), ঝর্না (২৮), জান্নাত (৬) ও জাকারিয়া (২)। এ ঘটনায় রুবেলের ছেলে হৃদয় (২৮) ও পূত্রবধূ রিয়া মনি (২১) গুরুতর আহত হন। তাদের অবস্থাও আশঙ্কাজনক।

জানা গেছে, হৃদয়ের সঙ্গে গত শনিবার রিয়া মনির বিয়ে হয়। আজ সোমবার বিয়ে পরবর্তী অনুষ্ঠান শেষে ছেলে ও পুত্রবধূকে নিয়ে গাড়ি চালিয়ে বাড়ি ফিরছেন রুবেল। পথে রাজধানীর উত্তরার জসীমউদদীন রোডে বিআরটি প্রকল্পের একটি ক্রেন থেকে গার্ডার প্রাইভেটকারের ওপর পড়ে। এতে ঘটনাস্থলে ৫ জন নিহত হন।

ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক সাইফুজ্জামান সাংবাদিকদের জানান, নিহতদের মধ্যে একজন পুরুষ, দুজন নারী ও দুটি শিশু রয়েছে। তাদের মরদেহ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে।

উত্তরা পশ্চিম থানার ওসি মোহাম্মদ মহসীন জানান, বক্সগার্ডার ওঠানোর সময় ভারসাম্য রাখতে না পারায় বহনকারী ক্রেন একদিকে কাত হয়ে যায়। তখন গার্ডারটি গাজীপুরগামী একটি প্রাইভেটকারের ওপর পড়ে গেলে হতাহতের ঘটনা ঘটে।

উত্তরা জোনের সহকারী কমিশনার (এসি) আশিকুর রহমান বলেন, পরিবারটি বউভাতের অনুষ্ঠান থেকে ফেরার পথে দুর্ঘটনার শিকার হয়েছে। তাদের পরিচয় জানা যায়নি।

 

এসএস/সিএ

 


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন