ফিচার্ড বিনোদন

গুজবের জবাবে নাতি বললেন, আমি বেঁচে আছি

শওকত আলী তালুকদার নিপু

গুজবের জবাবে নাতি বললেন, আমি বেঁচে আছি

বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠানইত্যাদি নাতি চরিত্রে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পান অভিনেতা শওকত আলী তালুকদার নিপু। দর্শকদের কাছে তিনি নাতি হিসেবেই পরিচিত। আজ শনিবার সকাল থেকে এই অভিনেতার মৃত্যুর গুজব ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়।

সেখানে বলা হয়েছে– ‘ইত্যাদি নাতি আর নেই। আমাদের অতি সুপরিচিত বাংলাদেশের চলচ্চিত্রের ইত্যাদি নানা, নাতি কমেডিয়ানমোস্তাফিজুর রহমান আজ হঠাৎ শ্বাসকষ্ট জনিত কারণে রংপুর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। সঙ্গে প্রকাশ করা হয়েছে তার কয়েকটি ছবিও।

বিষয়টি নিয়ে বেশ বিব্রতকর পরিস্থিতির মধ্যে পড়েছেন এই অভিনেতা নিজেও। এক ভিডিওবার্তায় তিনি বলেন, ‘দর্শক আমি নিপু, আপনাদের প্রিয় নাতি। আমার ছোট ভাই পলাশের ফেসবুক আইডি থেকে ভিডিওটি পোস্ট করছি। গতকাল কোনো একটি অনলাইন সংবাদপত্রে খবর প্রকাশ পেয়েছে, বাংলাদেশ চলচ্চিত্রের এক নাতি মারা গেছেন। তবে আমি ইত্যাদির নাতি, আপনাদের প্রিয় নাতি এখনো জীবিত আছি। সবাই দোয়া করবেন, যেন দীর্ঘদিন আপনাদের মাঝে থাকতে পারি।

  শওকত আলী তালুকদার নিপু টানা ২৮ বছর ধরেইত্যাদি নানানাতি নাট্যাংশে অভিনয় করে যাচ্ছেন। প্রথম পর্ব প্রচারের পর থেকেই দর্শকেরা সাদরে গ্রহণ করে নিয়েছে নিপুকে। এরপর বহু নির্মাতারাও তাকে নিয়ে কাজ করেছেন।

১৯৮৯ সাল থেকেই অভিনয়ের সঙ্গে যুক্ত ছিলেন নিপু। কাজ করতেন ঢাকা এবং ঢাকার পার্শ্ববর্তী বিভিন্ন স্টেজ শোতে। ১৯৯৩ সালে রাজারবাগ পুলিশ লাইনসে শো করতে গিয়েইইত্যাদি নির্মাতা হানিফ সংকেতের সঙ্গে পরিচয় হয় তার। সেই থেকেইইত্যাদি সঙ্গে আছেন এই অভিনেতা। বর্তমানেইত্যাদিছাড়া অন্য কোনো অনুষ্ঠানে কাজ করছেন না তিনি।

শওকত আলী তালুকদারের জন্ম ১৯৮১ সালে ঢাকায়। তার গ্রামের বাড়ি জামালপুর। পরিবারের সঙ্গে থাকেন ঢাকার উত্তরায়। তারা তিন ভাই এক বোন।  – আমাদেরসময় ( গুজবের জবাবে নাতি বললেন, আমি বেঁচে আছি )


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন