দেশের সংবাদ

চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ: ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য র‌্যালি


 চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ: ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য র‌্যালি
জে. জাহেদ চট্টগ্রাম থেকে।। বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ।
সোমবার (৪ জানুয়ারি) দুপুরে দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. আবু তাহের এর নেতৃত্বে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে বিশাল আনন্দ র‌্যালির মধ্যদিয়ে দিবসটি পালন করেছেন।
এতে জেলা, উপজেলা ও বিভিন্ন ইউনিট ছাত্রলীগের নেতা-কর্মীরা শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয় ফটকে এসে শেষ করেন। এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়, কলেজ ও বিভিন্ন উপজেলা ও ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতা-কর্মীরা।
এসময় সংক্ষিপ্ত পথসভায় সাধারণ সম্পাদক মো. আবু তাহের বলেন, প্রতি বছরের ন্যায় দক্ষিণ জেলা ছাত্রলীগ বঙ্গবন্ধুর হাতে গড়া ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে। বাংলাদেশ ছাত্রলীগ সদা ছাত্রদের কথা বলে। বিশ্ববিদ্যালয় কলেজকে ছাত্রবান্ধব করে গড়ে তুলতে ছাত্রলীগ সদা সচেষ্ট।
তিনি বলেন, স্বাধীনতার সূবর্ণজয়ন্তীর এই বছরে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে আমাদের শপথ হোক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ বাস্তবায়ন করা।
এছাড়া বিকালে যথাযথ স্বাস্থ্য বিধি মেনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক করেন।
সংবাদটি শেয়ার করুন