দেশের সংবাদ

ছদ্মবেশে আসামি ধরলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট

ছদ্মবেশে আসামি ধরলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট

ছদ্মবেশে আসামি ধরলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট

 

ফরিদপুরের চরভদ্রাসনে সরকারি নির্দেশ অমান্য করে জেলে নৌকায় যাত্রী পারাপারের সাথে জড়িত থাকার অপরাধে এক ব্যক্তিকে দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার বিকেলে এ আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমদাদুল হক তালুকদার।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, করোনার কারণে সরকারি নির্দেশে চরভদ্রাসনের গোপালপুর-মৈনট ফেরিঘাটের যাত্রী পারাপার বন্ধ ঘোষণা করা হয়। কিন্তু সরকারি নির্দেশনা না মেনে প্রতিদিন জেলে নৌকায় করে যাত্রী পারাপার করছে এমন অভিযোগ ওঠে। এর সাথে চরঝাউকান্দা ইউনিয়নের গোপালপুর গ্রামের মুকুল সিকদারের ছেলে রফিক সিকদার (৪০) জড়িত থাকার কথা জানা যায়। প্রশাসন একাধিকবার অভিযান চালালেও প্রতিবারই কৌশলে পালিয়ে যায় সে। রফিককে ধরতে কৌশল বদল করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক। কৃষকের ছদ্মবেশে লুঙ্গি-গামছা ও মাথায় পরচুলা পরে শুক্রবার বিকেলে কাজী বাড়ী ঘাটে বাদাম খেতে কাজ করতে যান নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমদাদুল হক তালুকদার। তার সহযোগীরাও ছদ্ববেশ ধারণ করে একই সাথে কাজ করতে থাকেন।

বিকেল ৪টার দিকে একটি জেলে নৌকায় যাত্রী নিয়ে গোপালপুর ঘাটে না থেমে কাজী বাড়ী ঘাটের কাছে গিয়ে যাত্রী নামায়। এ সময় রফিক নৌকা থেকে টাকা তুলতে গেলে ছদ্ববেশ ধারণ করা নির্বাহী ম্যাজিস্ট্রেট হাতেনাতে তাকে ধরে ফেলেন।

সূত্রঃ কালের কণ্ঠ

 

বাঅ/এমএ


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে cbna24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 2 =