কানাডার সংবাদ

টরন্টোতে বন্দুকধারীর গুলিতে ৪ বাংলাদেশি আহত একজন সংকটাপন্ন

ছবিঃ ctv থেকে নেওয়া

টরন্টোতে বন্দুকধারীর গুলিতে ৪ বাংলাদেশি আহত একজন সংকটাপন্ন

সিবিএনএ নিউজ ডেস্ক।। বন্দুকধারীর এলোপাতাড়ি গুলিতে গতকাল রাতে চার জন বাংলাদেশি গুরতর আহত হয়েছেন। সংবাদ সিটিভি, টরন্টো অনলাইন নিউজ এবং সোশ্যাল মিডিয়া।

জানা যায়, গতকাল রাত সাড়ে ১১টার সময় টরন্টোর রিজেন্ট পার্কে র পার্কিং এলাকায় কোন কিছু বোঝার আগেই বন্দুকধারীর এলোপাতাড়ি গুলিতে চারজন মারাত্মক আহত হন। এরাই সবাই বাংলাদেশি ক্যানেডিয়ান বলে জানা গেছে।

এই চার জনেরই পরিচয় পাওয়া গেছে। তারা হলেন পার্লামেন্ট স্ট্রিটের মারহাবা গ্রোসারির মালিক আব্দুল মুমিন, রিজেন্ট পার্ক এলাকার বাসিন্দা আব্দুস ছাত্তার, সুলতান আহমদ এবং গোলাপগঞ্জ ফাউন্ডেশনের সহ সভাপতি আনাই মিয়া। এর মধ্যে আনাই মিয়ার অবস্থা গুরুতর।

এই মর্মান্তিক অপ্রত্যাশিত ঘটনার খবরে কানাডায় বসবাসরত প্রবাসীদের মধ্যে ক্ষোভ, নিন্দা এবং অবিলম্বে দোষীদের গ্রেফতার ও বিচাররে জন্য জোড় দাবি জানানো হচ্ছে।

কমিউনিটির প্রিয় মুখ সজ্জন-পরমতসহিষ্ণু-অমায়িক পরোপকারী হিসেবে পরিচিত গোলাপগঞ্জ ফাউন্ডেশনের সহ সভাপতি  আনাই মিয়া গুরুতর আহত হয়েছেন।

_______________________________________________________________________

টরন্টো পুলিশ বলেছে , গুলি চালানোর আওয়াজের জন্য তাদের মঙ্গলবার রাত ১১.৪৩ মিনিটের দিকে রিজেন্ট পার্ক বুলেভার্ড এবং ডুন্ডাস স্ট্রিটের কাছে ওক স্ট্রিটের একটি পার্কিংলট থেকে ডাকা হয়েছিল।

প্রত্যেককে দ্রুত হাসপাতালের ট্রমা সেন্টারে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

একটি পুলিশ কাইনাইন দল এবং অন্যান্য বেশ কয়েকটি ইউনিট এই অঞ্চলে ব্যাপক তল্লাশি চালিয়েছে তবে কোনও সন্দেহভাজনকে শনাক্ত করতে পারেনি।

তদন্তকারীরা জানিয়েছেন, তারা ঘটনাস্থল থেকে ভিডিও ফুটেজ পাশাপাশি কিছু সাক্ষী সংগ্রহ করেছেন।

 


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

সংবাদটি শেয়ার করুন