দেশের সংবাদ

দুবাইয়ে নারীপাচার মামলায় নৃত্যশিল্পী ইভান গ্রেপ্তার


দুবাইয়ে নারীপাচার মামলায় নৃত্যশিল্পী ইভান গ্রেপ্তার

দুবাইয়ে নারীপাচারের অভিযোগে নৃত্যশিল্পী ও কোরিওগ্রাফার ইভান শাহরিয়ার সোহাগকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। গত বৃহস্পতিবার রাতে সিআইডির অর্গানাইজড ক্রাইম বিভাগ রাজধানীর নিকেতন থেকে তাঁকে গ্রেপ্তার করে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

গ্রেপ্তার ইভান জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া নৃত্যশিল্পী। তিনি ‘ড্যান্স ট্যারিপ’ নামে একটি ড্যান্স কম্পানির কর্ণধার। বিভিন্ন করপোরেট অনুষ্ঠানে নাচ করে তাঁর দল। বিদেশেও কোরিওগ্রাফার হিসেবে কাজ করেন তিনি।

সিআইডির অর্গানাইজড ক্রাইম বিভাগের বিশেষ পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা বলেন, লালবাগ থানার একটি মানবপাচার মামলায় ইভান শাহরিয়ার সোহাগকে গ্রেপ্তার করা হয়েছে। ওই মামলায় দুবাইয়ে নৃত্যশিল্পীর আড়ালে নারীপাচারের ঘটনায় আগেই পাঁচজনকে গ্রেপ্তার করা হয়। তাঁদের মধ্যে তিনজন জিজ্ঞাসাবাদে ও আদালতে দেওয়া স্বীকারোক্তিতে নারীপাচারে ইভানের জড়িত থাকার তথ্য জানান।

সিআইডি জানায়, দুবাই পুলিশের তথ্যের ভিত্তিতে গত আগস্টে আজম খানসহ তাঁর নারীপাচারকারী চক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছিল। তাঁরা জবানবন্দিতে বলেছেন, এই চক্র মূলত ‘নৃত্যকেন্দ্রিক’। কয়েকজন নৃত্য সংগঠক ও শিল্পী এই নেটওয়ার্কের অংশ। গায়েহলুদসহ বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে নাচ করেন, তাঁদের নানা প্রলোভনে এই চক্রটি দুবাইতে পাঠাত। এরপর সেখানে নানা অসামাজিক কাজে বাধ্য করা হতো।

-সূত্রঃ কালের কন্ঠ

 

সিএ/এসএস


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

সংবাদটি শেয়ার করুন