ফিচার্ড বিনোদন

অস্ত্রোপচার করে নতুন লুকে ক্যাটরিনা : ভক্তদের কটাক্ষ (ছবি ভেতরে)

নতুন-লুকে-ক্যাটরিনা

অস্ত্রোপচার করে নতুন লুকে ক্যাটরিনা!

ক্যামেরার সামনে নিজেদের সবচেয়ে সুন্দর ও নিঁখুত দেখাতে আপ্রাণ চেষ্টা করেন অভিনেত্রীরা। এই কারণে অনেক অভিনেত্রীই নাক, চোখ, মুখ সুন্দর করতে চিকিৎসকদের কাছে ছোটেন অস্ত্রপচার করতে। কখনও তা অভিনেত্রীদের জন্য আশীর্বাদ হয়, কখনও আবার তা অভিশাপ হয়ে দাঁড়ায়। এবারে অস্ত্রোপচার করে নতুন লুক প্রকাশ করার পর ভক্তদের কটাক্ষের মুখে পড়েছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের প্রতিবেদন অনুযায়ী, এই মুহূর্তে ক্যাটরিনা ব্যস্ত তার আগামী ছবি ‘ভূত পুলিশ’-এর প্রচারে। সে কারণে ‘বিগ বস’ হাউসে তিনি গিয়েছিলেন ছবির প্রচার করতে। সেখানে তাকে দেখে অনুরাগীরা নানা রকমের মন্তব্য করেছেন।

একজন লিখেছেন, ‘এতবার অস্ত্রোপচার করিয়েছেন আর কেমন দেখতে লাগবে তাকে’। কেউ আবার লিখেছেন, ‘নায়িকারা কেন এমন অস্ত্রোপচার করান’। অনেকের আবার বক্তব্য, ‘এইসব করিয়ে ক্যাটরিনা নিজের সুন্দর মুখটা নষ্ট করে ফেলেছেন’।

katrina-new-look

শুধু ক্যাটরিনা নয়, এমন অস্ত্রোপচারের ফলে কটাক্ষের শিকার হতে হয়েছিল বলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শর্মাকে। ‘কফি উইথ কর্ণ’-এর শোয়ে এসে নিজের লুকের জন্য রীতিমতো হাসির পাত্রী হয়েছিলেন তিনি। যদিও সেই সবই এখন অতীত। তবে ক্যাটরিনাকে নতুন লুকে যে দর্শকের মোটেও মনে ধরেনি, এই ধরনের মন্তব্য তারই প্রমাণ।

সংবাদটি শেয়ার করুন