ফিচার্ড বিনোদন

‘নিজেকে ফিট রাখতে যোগব্যায়াম করছি’

চিত্রনায়িকা বুবলী। পুরোনো ছবি

‘নিজেকে ফিট রাখতে যোগব্যায়াম করছি’

জনপ্রিয় চিত্রনায়িকা বুবলী। শাকিব খানের নায়িকা হিসেবে বেশ কিছু ছবি আলোচিত হয়। তার পর থেকে একের পর এক ছবিতে দেখা যায় তাকে। বুবলী অভিনীত ‘চোখ’ ছবিটি মুক্তি পায় গত শুক্রবার। এ ছবি ও অন্যান্য প্রসঙ্গে কথা বলেছেন তিনি-

শাকিব খানের সঙ্গে শুরু, তাকে ছাড়া একটি ছবি মুক্তি পেল। কেমন সাড়া পাচ্ছেন?

ভালো সাড়া পাচ্ছি। করোনার মধ্যে সবকিছু খোলার পর সিনেমা হলও খুলে দেওয়া হলো। আর এসব সিনেমা হলকে চাঙ্গা করতে আমার অভিনীত ছবি ‘চোখ’ মুক্তি দেওয়া হলো। শাকিব ছাড়া ছবিটি আমার জন্য চ্যালেঞ্জের ছিল। দর্শকরা যেভাবে নিচ্ছে আমি আশাবাদী।

চ্যালেঞ্জে কী জিতে গেছেন নাকি…

সর্বশেষ গেল বছরের শুরুর দিকে দর্শক আমাকে রুপালি পর্দায় দেখেছেন ‘বীর’ সিনেমায়। তার পরই বিশ^জুড়ে শুরু হয় করোনার প্রকোপ। কিন্তু এরই মধ্যে অনেকটা চ্যালেঞ্জ নিয়েই পরিচালক আসিফ ইকবাল জুয়েল তার নিজের গল্পে এবং পরিচালনায় আমাকে নিয়ে শেষ করেন ‘চোখ’ নামের সিনেমার কাজ। এটি আসিফ ইকবাল জুয়েলের প্রথম সিনেমা। তাই সিনেমাটিকে ঘিরে যেন তারই স্বপ্ন বেশি। সিনেমাতে রেজনি চরিত্রে অভিনয় করেছি আমি। সবকিছু মিলিয়ে ছবিটি দর্শকের কাছে ভালো লাগছে বলেই শুনেছি। সিনেমাটি স্বাস্থ্যবিধি মেনে হলে গিয়ে দেখার জন্য অনুরোধ করছি সবাইকে।

সিনেমাটি নিয়ে আপনার প্রত্যাশা কতটুকু পূরণ হয়েছে বলে মনে করেন?

এই সিনেমার নির্মাতা জুয়েল ভাই এর আগে বেশকিছু নাটক নির্মাণ করেছেন। নানা প্রতিবন্ধকতার মধ্য দিয়ে নানা চ্যালেঞ্জের মুখোমুখি হয়ে জুয়েল ভাই তার স্বপ্ন পূরণের চেষ্টা করেছেন। নিজের মনের মতো করেই সিনেমাটি নির্মাণ করার চেষ্টা করেছেন। তার সঙ্গে আমরাও খুশি যে, সিনেমাটি দর্শকের কাছে গ্রহণযোগ্যতা পেয়েছে। যদিও এখনো ডেঙ্গু এবং করোনার প্রভাব আছে। তার পরও বিনোদন মানুষের জীবনের অপরিহার্য একটি বিষয়। তাই সবাইকে আমার বিশেষ অনুরোধ থাকবে, স্বাস্থ্যবিধি মেনে হলে গিয়ে যেন আমাদের অনেক কষ্টের, জুয়েল ভাইয়ের স্বপ্নের সিনেমা চোখ যেন উপভোগ করেন। আমার বিশ^াস- দর্শকের সিনেমাটি নিঃসন্দেহে ভালো লাগবে।

নতুন কী সিনেমার কাজ করছেন?

এরই মধ্যে শেষ করেছি সৈকত নাসিরের সিনেমা ‘তালাশ’ ও তপু খানের ‘লিডার আমিই বাংলাদেশ’র কাজ। শিগগিরই আবারও শুরু করতে যাচ্ছি মো. ইকবালের পরিচালনায় ‘রিভেঞ্জ’ সিনেমার কাজ।

আপনার শুরুটা হয় শাকিব খানের বিপরীতে নায়িকা হওয়ার মধ্য দিয়ে। তাকে নিয়েও অনেক মুখরোচক খবর শোনা যায়। তার সঙ্গে আপনার আসলে সম্পর্কটা কী?

বরাবরই শাকিব খান, যিনি সবার ভীষণ পছন্দের নায়ক- তাকে নিয়ে আমার সঙ্গে নানা কথা হয়। আমাদের শুরুটা শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে ‘প্রিয়া রে’ ছবি দিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু পরে শুরু হয় ‘বসগিরি’ দিয়ে। একে একে আমরা জুটি হয়ে অনেকগুলো ছবিতে কাজ করেছি। শুরুটা শাকিব খানের সঙ্গে হয়েছে, তিনি কিন্তু আমাকে নানাভাবে গাইডও করেছেন। তাই হয়তো অনেক কথা রটেছে। এসব নিয়ে এত বেশি কথা হয়েছে- আর কিছুই বলতে ইচ্ছা করছে না। অনেকের এমনো ধারণা ছিল, শাকিব খানের বাইরে অন্য কারও সঙ্গে কাজ করব না। তা এরই মধ্যে কিন্তু ভুল প্রমাণিত হয়েছে। শাকিব খানও কিন্তু কোনো বাধ্যবাধকতা দেননি। তিনি আমাকে সব সময় উৎসাহ দিতেন, ভালো গল্প পেলে অন্যদের সঙ্গেও যেন কাজ করি। তিনিও কাজ করেছেন অন্যদের সঙ্গে। সামনে আমাদের যদি আবার সুযোগ তৈরি হয়, একসঙ্গে কাজ করব। এর বাইরে আর কিছু বলার নেই।

বছর শেষ হয়ে যাচ্ছে। আবার আসবে নতুন বছর। কোন ঘরানার ফিল্মকে প্রাধান্য দেবেন?

সিনেমা নিয়ে বরাবরই আমার প্রত্যাশা বেশি। আমি হতাশার কথা বলতে চাই না। বলতে চাই না যে কী হচ্ছে, কী নেই। তবে এটাও ঠিক, পরিকল্পনা করে যে কিছুই হয় না, ২০২০-২১ সালে আমরা তা দেখেছি। পুরো পৃথিবীই বদলে গেছে। যেভাবে সবাই সবকিছু ভেবেছে, অনেক কিছু হয়েছে, আবার অনেক কিছুই হয়নি। প্রাপ্তি-অপ্রাপ্তি সবকিছু মিলিয়েই জীবন। আমি বরাবরই বলেছি, ভালো নির্মাতা ও ভালো গল্প হলে সব সময় আমাকে তা টানে। চলচ্চিত্র অঙ্গন থেকে অনেক ইতিবাচক চাইব, আশা করি সবাই মিলে একসঙ্গে কাজ করব, ইতিবাচকভাবে কাজ করব।

গতকাল কালো পোশাকে যোগাসনে বসে আছেন। এমন ছবি দিয়ে লিখেছেন : ‘ডেটিং উইথ ইয়োগা।’ এর উদ্দেশ্য কী?

জিমে ভর্তি হওয়ার পর যোগব্যায়ামের প্রায় ৪০টি আসন শিখেছি। সুন্দর ও সুস্থ থাকতে মন ভালো রাখা জরুরি। মন প্রফুল্ল রাখতে এবং ফিট থাকতে প্রতিদিন নিয়মিত এক ঘণ্টা যোগব্যায়াম করছি। নিজেকে ফিট রাখাই এর উদ্দেশ্য।


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন