ফিচার্ড বিনোদন

নোবেলের ‘মাদক গ্রহণের’ ছবি ফেসবুকে, স্ত্রীর ক্ষোভ

নোবেলের ‘মাদক গ্রহণের’ ছবি ফেসবুকে, স্ত্রীর ক্ষোভ

তরুণ গায়ক নোবেলকে নিয়ে আবারও সমালোচনা শুরু হয়েছে। আজ বুধবার তার অফিসিয়াল ফেসবুক পেজে প্রকাশিত একটি ছবি থেকে এই সমালোচনার সূত্রপাত হয়।

প্রকাশিত ওই ছবিতে দেখা যাচ্ছে, দুর্গম পার্বত্য অঞ্চলের একটি জলপ্রপাতের পাশে এক নারীর সঙ্গে বসে কোনো এক ধরনের নেশা গ্রহণ করছেন এই গায়ক। ছবিটির ক্যাপশনে নোবেল লেখেন, ‘গাঁজার নৌকা পাহাড়তলী যায় ও মিরাবই…’।

এদিকে এই পোস্ট দেখে নোবেলের স্ত্রী সালসাবিল মাহমুদ ক্ষোভ প্রকাশ করেছেন। তার ধারণা, নোবেল মাদক সেবনের ছবি পোস্ট করেছেন। আর তাই ছবিটিকে ইঙ্গিত করে তিনি প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেছেন।

পোস্টে সালসাবিল লিখেছেন, ‘বাংলাদেশ সরকার এবং বাংলাদেশ প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি।’ এছাড়া পোস্টে বিভিন্ন ধরনের ক্ষোভ ও হতাশার কথা লিখেছেন তিনি। ফেসবুক পোস্টের মাধ্যমে তিনি প্রশাসনের কর্তাব্যক্তিদের দৃষ্টি আকর্ষণ এবং মাদকাসক্তদের বিচার চেয়েছেন।

প্রসঙ্গত, কিছুদিন আগে নিজের ফেসবুক পেজ ‘নোবেল ম্যান’ থেকে দেশের স্বনামধন্য একাধিক শিল্পীকে নিয়ে মানহানিকর স্ট্যাটাস দেন নোবেল। এ ঘটনায় গত ২৩ মে নোবেলের বিরুদ্ধে রাজধানীর হাতিরঝিল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন ইথুন বাবু। এরপর তিনি নোবেলের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাও করেন।

-আমাদেরসময় (নোবেলের ‘মাদক গ্রহণের’ ছবি ফেসবুকে, স্ত্রীর ক্ষোভ )

সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন