ফিচার্ড বিশ্ব

আফগান মন্ত্রী থেকে পিৎজা ডেলিভারি ম্যান

আফগান মন্ত্রী থেকে পিৎজা ডেলিভারি ম্যান

দুই বছর আগেও আফগানিস্তানের যোগাযোগ প্রযুক্তি মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেছেন সৈয়দ আহমদ শাহ সাদাত। তবে এখন তিনি জার্মানিতে পিৎজা ডেলিভারি ম্যান হিসেবে কাজ করছেন।

আজ বুধবার তার এমনই কিছু ছবি ভাইরাল হয়েছে যাতে দেখা গেছে, জার্মানির লেইপজিগ শহরে সাইকেলে পিৎজা সরবরাহের কাজ করছেন সাদাত। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস তথ্য জানিয়েছে।

সামাজিক যোগযোগমাধ্যমে ভাইরাল হওয়া ছবিতে দেখা যায়, কমলা রঙের টিশার্ট পরে পিঠে ব্যাগ নিয়ে সাইকেল চালাচ্ছেন আফগানিস্তানের সাবেক এই মন্ত্রী। সাইকেলে পিৎজা সরবরাহের সময় একজন জার্মান সাংবাদিক রাস্তায় সাদাতকে দেখেছেন বলে দাবি করেছেন।

এক টুইটে ওই সাংবাদিক বলেন, ‘কিছুদিন আগে, আমি একজন ব্যক্তির সঙ্গে দেখা করেছিলাম। যিনি নিজেকে দুবছর আগে আফগানিস্তানের যোগাযোগ প্রযুক্তি যোগাযোগ মন্ত্রী বলে দাবি করেছিলেন। আমি জিজ্ঞাসা করলাম তিনি লেইপজিগে কী করছেন। তিনি জানিয়েছেন, জার্মানিতে তিনি খাবার বিতরণের কাজ করেন।

আফগানিস্তানে তালেবান ক্ষমতায় আসতেই দেশ ছেড়ে জার্মানিতে পাড়ি জমান সাদাত। তবে দেশ ছাড়ার আগে তিনি তিনি মন্ত্রীর দায়িত্ব থেকে ইস্তফা দিয়েছিলেন। তাইতো মাত্র কিছুদিনের ব্যবধানে তিনি হয়ে গেলেন আফগান মন্ত্রী থেকে পিৎজা ডেলিভারি ম্যান।

সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন