প্রবাসের সংবাদ ফিচার্ড

পেনসিলাভানিয়ার সড়ক দুর্ঘটনার কবলে বাংলাদেশী দম্পতি : স্বামী নিহত

 

পেনসিলাভানিয়ার সড়ক দুর্ঘটনার কবলে বাংলাদেশী দম্পতি: স্বামী নিহত, আহত স্ত্রীর অবস্থা আশঙ্কাজনক

বর্ণমালা নিউজ, নিউইয়র্ক ।। পেনসিলভানিয়ায় হাইওয়েতে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারানো তরুন এমরান হোসেন ও মারাত্মক আহত সামিহা আলাদিন মাত্র ২৩ দিন আগে তাদের নতুন জীবন শুরু করেছিলেন। নব দম্পতির ঘনিষ্ট বন্ধু সাঈফ হৃদয় বর্ণমালা নিউজকে এতথ্য জানিয়ে বলেন, গত মাসে অনেকটা সাদামাটা অনাড়ম্বরভাবে অল্প সংখ্যক পরিচিতদের উপস্থিতিতে তাদের বিয়ে হয়েছিল।

স্বপ্নের আমেরিকায় নতুন জীবন গড়তে ২০১৯ সালে নোয়াখালির সোনাইমুড়ি উপজেলার আমিশপাড়া ইউনিয়নের নাওরি গ্রামের ছেলে এমরান নিউইয়র্কে এসে জীবন সংগ্রামের পাশাপাশি ভবিষৎ জীবনের নতুন জাল বুনে বিয়ে করেছিলেন নিউইয়র্কে জন্ম নেয়া সামিহাকে। লিম্যুজিন চালিয়ে জীবনের চাকা এগিয়ে নিয়ে যাচ্ছিলেন তরুন ইমরান। কিন্তু তিন বছর পর সব সম্ভাবনা ও স্বপ্নকে পেছনে ফেলে ২২ এপিল লাশ হয়ে নিজ গ্রামে ফিরে গেছেন ২৩ বছরের এমরান।

ব্রুকলীনে ২০০২ সালে জন্ম সামিহার। স্ট্যাটান আইল্যান্ডের একটি স্কুল থেকে গ্র্যাজুয়েশন শেষ করে পেনসিলভানিয়ার পেন স্টেট কলেজে ভর্তি হয়েছিলেন মাস্টার্স করতে।

সপ্তাহে দুদিন সামিহাকে তার কলেজে যেতে হয় ক্লাস করতে। স্বামী এমরান ড্রাইভ করে নিয়ে যেতেন সামিহাকে। সেদিন ১৯ এপ্রিল রাতে ক্লাস শেষ করে নিউইয়র্কে ফেরার পথে মারাত্মক দুর্ঘটনার কবলে পড়ে এমরানের জীবনের অবসান হলেও সামিহার সামনে এক দুর্বিসহ জীবন অপেক্ষা করছে। দুর্ঘটনায় সামিহার ডান পা রক্ষা করতে পারবেন কিনা তা নিয়ে সন্দেহে রয়েছেন চিকিৎকসরা। পায়ের ফ্র্যাকচারে স্টীলের পাত বসাতে পারছেন না তারা। তা থেকেই ধারণা করছেন পা হয়তো রক্ষা করা যাবে না। এছাড়া কাধেও মারাত্মক আঘাত পেয়েছেন সামিহা। শরীরের অন্যান্য অংশেও পেয়েছেন আঘাত।

এর আগের খবর

পেনসিলভানিয়ার অ্যালেনটাউন সিটির লেহাই ভ্যালির ইন্টার স্টেট ৭৮ সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ২৩ বছর বয়সী নিউইয়র্কের ব্রুকলীনের বাসিন্দা বাংলাদেশী তরুন এমরান হোসেইন। স্থানীয় হাইওয়ে পুলিশ বলছে, ১৯ এপ্রিল মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে অ্যালেনটাউনের হাইওয়েতে এমরান তার প্রাইভেট কারের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। দুর্ঘটনায় আহত এমরান ও অন্য যাত্রী সামিহা আলাদিনকে (২০) স্থানীয় সেডার ক্রেস্ট সিটির লেহি ভ্যালি হাসপাতালে নেয়া হলে চিকিৎকরা এমরানকে মৃত ঘোষণা করেন। সামিহাও ব্রুকলীনের বাসিন্দা। দুর্ঘটনায় সাময়োর একটি পা ভেঙ্গেেগেলেও তিনি আশঙ্কামুক্ত বলেছেন লেহি কাউন্টি কর্মকর্তা ড্যানিয়েল এ, বাগিলো।

রাত দেড়টার দিকে ইন্টার স্টেট ৭৮-এ প্রবল বৃস্টিপাতের মাঝে এমরান ৮৫ মাইল গতিতে গাড়ী চালাচ্ছিলেন বলে জানিয়েছে স্টেট পুলিশ। পুলিশ আরো বলেছে এমন অবস্থায় চালক গাড়ীর নিয়ন্ত্রণ হারান এবং গাড়িটি একটি বাঁধের নিচে গিয়ে লেহাই স্ট্রিট বরাবর রেললাইনে উপর চলে আসে।


সংবাদটি শেয়ার করুন