অবিশ্বাস্য হলেও সত্য

প্রেমিকাকে কাছে পেতে গ্রামে বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখতো ইলেক্ট্রিশিয়ান!

প্রেমিকাকে কাছে পেতে গ্রামে বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখতো ইলেক্ট্রিশিয়ান!

রাতের বেলা প্রেমিকার সঙ্গে দেখা করতে পুরো গ্রামের বিদ্যুৎ বিচ্ছিন্ন করতেন এক ইলেক্ট্রিশিয়ান। এ ঘটনা জানাজানির পর ওই ইলেক্ট্রিশিয়ানকে পিটিয়েছে গ্রামবাসী। এরপর প্রেমিকার সঙ্গে তার বিয়েও পড়িয়ে দেয়া হয়েছে। 

সম্প্রতি ভারতের বিহার রাজ্যের পুর্নিয়া জেলার গণেশপুর গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সংবাদমাধ্যমে বলা হয়, ওই গ্রামে প্রতিদিন সন্ধ্যায় একটি নির্দিষ্ট সময়ে দুই থেকে তিন ঘণ্টা বিদ্যুৎ থাকত না। এতে গ্রামটি পুরোপুরি অন্ধকারে ডুবে যেত। ঘন ঘন বিদ্যুৎ যাওয়া নিয়ে সন্দেহ হলে গ্রামবাসীর দাবির মুখে এ নিয়ে তদন্ত শুরু হয়।

ওই তদন্তে বেরিয়ে আসে প্রেমিকার সঙ্গে সাক্ষাতের জন্যই বিদ্যুৎ বন্ধ রাখতেন এক ইলেক্ট্রিশিয়ান। সেই সুযোগেই গ্রামটিতে প্রেমিকার সঙ্গে দেখা করতে যেতেন তিনি। এ ঘটনা জানাজানি হওয়ার পর গ্রামবাসী ওই ইলেক্ট্রিশিয়ানকে হাতেনাতে ধরার জন্য ফাঁদ পাতে।

একদিন বিদ্যুৎ যাওয়ার পর গণেশপুর গ্রামের একটি সরকারি স্কুলে প্রেমিক-প্রেমিকাকে দেখতে পায় গ্রামবাসী। পরে ওই ইলেক্ট্রিশিয়ানকে মারধর করে তার প্রেমিকার সঙ্গে বিয়ে পড়িয়ে দেয়া হয়।

এ নিয়ে স্থানীয় সংবাদমাধ্যমকে গণেশপুর গ্রামের বাসিন্দা মারার রাম মুরমু বলেন, গ্রাম পঞ্চায়েত সদস্যদের উপস্থিতিতে ওই ইলেক্ট্রিশিয়ানের সঙ্গে তার প্রেমিকার বিয়ে দেয়া হয়।

স্থানীয় থানার ওসি বিকাশ কুমার আজাদ গণমাধ্যমকে বলেন, ঘটনা শুনেছি কিন্তু কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

এসএস/সিএ


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

সংবাদটি শেয়ার করুন