ফিচার্ড বিনোদন

প্রেম টিকিয়ে রাখার মূলমন্ত্র কী? উপায় বাতলে দিলেন শ্বেতা এবং রুবেল

শ্বেতা-রুবেল। ছবি: ইনস্টাগ্রাম।

প্রেম টিকিয়ে রাখার মূলমন্ত্র কী? উপায় বাতলে দিলেন শ্বেতা এবং রুবেল
বর্তমানে কারও প্রেম এই গড়ে তো এই ভাঙে। এই ভাঙাগড়ার মাঝে সম্পর্ক মজবুত রাখার উপদেশ দিলেন অভিনেতা রুবেল দাস এবং শ্বেতা ভট্টাচার্য।

নিজেদের প্রেম নিয়ে কোনও লুকোছাপা নেই তাঁদের। মাঝে মাঝেই ছবি পোস্ট করেন অভিনেতা-অভিনেত্রী। তাঁরা রুবেল দাস এবং শ্বেতা ভট্টাচার্য। ‘যমুনা ঢাকি’ সিরিয়ালের সেটে তাঁদের প্রেমের শুরু। যদিও প্রথম দিকে নিজেদের সম্পর্ককে আড়ালেই রেখেছিলেন তাঁরা। এখন অবশ্য সব কিছু উল্টে গিয়েছে। নায়ক-নায়িকার প্রেম নিয়ে প্রকাশ্যেই অনেক আলোচনা হয়েছে। মাঝে গুঞ্জন তৈরি হয়েছিল, রুবেল এবং শ্বেতার মধ্যে নাকি দুরত্ব তৈরি হয়েছে। তবে কোনও গুঞ্জনেরই কখনও উত্তর দেননি তাঁরা। অবশেষে রুবেলের সঙ্গে ছবি দিয়ে নতুন পোস্ট করলেন অভিনেত্রী। শোনা যাচ্ছে, তাঁরা নাকি বিয়ের পরিকল্পনাও সেরে ফেলেছেন এর মধ্যেই।

শ্বেতা তাঁর পোস্টে লেখেন, “কিছু কিছু সম্পর্ক বিধাতার লেখা থাকে,সেই সম্পর্কগুলোকে যত্ন করে রাখার দায়িত্ব, সম্পর্কে থাকা মানুষ দুটোকেই নিতে হয়।” সম্পর্ককে শিশুর মতো আগলে রেখে কী ভাবে বাঁচিয়ে রখতে হয়, সেই কথাই লিখেছেন নায়িকা। প্রেমিকার পোস্টে নায়কও উত্তর দিয়েছেন। রুবেল লিখেছেন, “আমার ভালবাসা , বিশ্বাস, ভরসা, শক্তি , সম্পর্কের আর এক নাম শ্বেতা।” নিজেদের সম্পর্ককে আগলে, যত্নে এ ভাবেই এগিয়ে নিয়ে যাচ্ছেন শ্বেতা এবং রুবেল।

সূত্র: আনন্দবাজার



এসএস/সিএ
সংবাদটি শেয়ার করুন