দেশের সংবাদ ফিচার্ড

বাংলাদেশি ছেলের বানানো পোস্টার শেয়ার করলেন শাহরুখ

বাংলাদেশি ছেলের বানানো পোস্টার শেয়ার করলেন শাহরুখ

বিশ্ব এখন ‘ডানকি’ জ্বরে ভুগছে। কারণ গতকাল মুক্তি পেয়েছে শাহরুখ খানের বহুল প্রতীক্ষিত এ সিনেমাটি। এরমধ্যে বাংলাদেশি ভক্তের বানানো একটি ফ্যান মেইড পোস্টার নিজের টুইটারে শেয়ার করেন বলিউড বাদশাহ।

‘ডানকি’ সিনেমার এ পোস্টারটি বানিয়েছেন আঠার বছর বয়সী এক বাংলাদেশি তরুণ মাহাদী রহমান তিলক। তবে এই পোস্টারটি নিজের টুইটে শেয়ার করেন প্রশানা নামের এক ব্যক্তি এরপর সেই টুইট শেয়ার করে শাহরুখ খান লিখেন, আশা করবো সবার পছন্দ হবে। নতুন বছরের শুরুটা সুন্দর হোক। সঙ্গে জুড়ে দেন হ্যাশট্যাগ ডানকি।

সেই টুইট মুহূর্তেই ভাইরাল। তবে যিনি সেই ফ্যান মেইড পোস্টারটি বানিয়েছেন তিনি সেটা দেখেছেন একদিন পর। তার বানানো পোস্টার শাহরুখের নজরে এসেছে তাতে যেন বাঁধ ভাঙা উচ্ছ্বাস মাহাদীর মনে।

মাহাদী রহমান বলেন, আমি এটা দেখেছি গতকাল দুপুরে। গত কয়েকদিন ধরেই কাজ নিয়ে খুব প্রেশার যাচ্ছিল, মানসিকভাবে একটু ভেঙে পড়েছিলাম কিন্তু এটা দেখার আমার সারা শরীরে কম্পন শুরু হয়ে যায়। মনে হচ্ছে যেন সব চিন্তা শেষ। আমার ভীষণ খুশি লাগছে। তবে যিনি এই পোস্টারটা শেয়ার করেছেন তাকেও আমি চিনি না কিন্তু তার করা পোস্ট থেকেই এসআরকে সেটা শেয়ার করেছে। এটাই অনেক।

এর আগে মাহাদীর বানানো পোস্টার শেয়ার করেছেন বলিউডের নামী নির্মাতা ও প্রযোজক করণ জোহর। তার বানানো পোস্টার দেখে রেড চিলিজ, দীপিকা পাড়ুকোন। শুধু তাই নয় মাহাদীর তৈরিকৃত এক পোস্টার শাহরুখের হাতেও পৌঁছায় গেল বছরে। সেসময় চেন্নাই ফ্যান ক্লাবের মাধ্যমে একটি পোস্টারের ফ্রেম শাহরুখের হাতে তুলে দেন এক ভক্ত এবং কিং খানকে জানানো হয় যে এটি বাংলাদেশের এক তরুণের তৈরি।

মাহাদী রহমান আরও বলেন, আমি শাহরুখের বিশাল বড় ফ্যান। শুধুমাত্র তার প্রতি ভালোবাসা থেকে ২০২১ সাল থেকে তার বিভিন্ন সিনেমার ফ্যান মেইড পোস্টার বানিয়ে আসছি। এগুলো ভারতজুড়েই বেশ পরিচিতি পেয়েছে। আমার বানানো বিভিন্ন পোস্টার ভারতের বিভিন্ন বাসে, চিপসের প্যাকেটে এমনকী বিলবোর্ডেও দেখেছি।

মাহাদীর স্বপ্ন শাহরুখের সঙ্গে দেখা করা এবং তার প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিজের সঙ্গে কাজ করা।

শাহরুখের জন্মদিনে মাহাদীর বানানো ‘পাঠান’ লুকের কিছু পোস্টার ব্যাপক ভাইরাল হয়। ইনস্টাগ্রাম ও টুইটারে শাহরুখের বড় বড় ফ্যান গ্রুপ যেমন- শাহরুখ খান ফ্যান ইউনিভার্স সহ আরও বড় বড় গ্রুপে ভাইরাল হয়। ওই সময় পোস্টারগুলো নিয়ে মুম্বাইয়ে থাকা কয়েকজন শাহরুখ ভক্ত ‘মান্নাত’ এর সামনে গিয়েছিলো।

মাহাদী রহমান তিলক মাদারীপুরের ছেলে, এখন ঢাকার মিরপুরে থাকেন। ডিজাইনিং, সিনেমাটোগ্রাফি, মেকিং নিয়ে তার নেশা ছোটবেলা থেকেই। বাংলালিংক, এয়ারটেল, ভিভো, পাঠাওসহ বিভিন্ন প্রতিষ্ঠানের সঙ্গে সিনেমাটোগ্রাফার এবং এডিটর হিসেবে কাজ করেন এ তরুণ।

সূত্র: দেশ রূপান্তর


সংবাদটি শেয়ার করুন