ফিচার্ড বিনোদন

বিমানে হেনস্তার শিকার হলেন অভিনেত্রী দিব্যা

অভিনেত্রী দিব্যা প্রভা

বিমানে হেনস্তার শিকার হলেন অভিনেত্রী দিব্যা

এবার মাঝ আকাশে বিমানের মধ্যে হেনস্তার শিকার হয়েছেন মালয়ালম অভিনেত্রী দিব্যা প্রভা। তার অভিযোগ, বিমানে সফর করাকালীন এক সহযাত্রীর হাতে হেনস্থার শিকার হয়েছেন তিনি। এ সংক্রান্ত সব তথ্য দিয়ে কেরালা পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন দিব্যা

ভারতীয় একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, দিব্যার অভিযোগ, বিমানে এক সহযাত্রী নিজের আসন বদলে তার পাশে এসে বসেন। তারপর থেকেই তার সঙ্গে ওই যাত্রী অকারণে তর্ক করা শুরু করেন। এ সময় মদ্যপ অবস্থায় ছিলেন ওই সহযাত্রী।

বিষয়টি নিয়ে একাধিকবার বিমানবালার কাছে অভিযোগ করেও সমাধান পাননি তিনি। শেষে নিজের সুরক্ষার কথা ভেবে নিজের আসন বদলাতে হয় বলে জানিয়েছেন দিব্যা।

ভারতের কোচি বিমানবন্দরে নেমে বিমানবন্দর কর্তৃপক্ষকে ঘটনাটি জানান দিব্যা। বিষয়টি জানানোর পর পুলিশে অভিযোগ দায়ের করার সিদ্ধান্ত নেন অভিনেত্রী।

অভিযোগপত্রের সঙ্গে নিজের টিকিটও প্রমাণ হিসাবে জমা দিয়েছেন তিনি। ভারতীয় পুলিশের কাছে অভিযোগ দায়ের করে দিব্যা আবেদন জানিয়েছেন, যাতে বিমানে এমন ব্যবহারের ক্ষেত্রে কড়া ব্যবস্থা নেওয়া হয়।

প্রসঙ্গত, বিষয়টি নিয়ে সামাজিক মাধ্যমেও লিখেছেন দিব্যা। সেখানে দিন-তারিখ উল্লেখ করে জানিয়েছেন, গত ১০ অক্টোবর মুম্বাই থেকে কোচি ফিরছিলেন তিনি। বিমানে সফর করাকালীন এক মদ্যপ যাত্রীর হাতে হেনস্থার শিকার হতে হয় তাকে। সূত্র : হিন্দুস্তান টাইমস


এসএস/সিএ
সংবাদটি শেয়ার করুন