কানাডার সংবাদ

মন্ট্রিয়ল প্রবাসী মুস্তাকিম আলী পিংকু আর নেই

মুস্তাকিম আলী পিংকু

মন্ট্রিয়ল প্রবাসী  মুস্তাকিম আলী পিংকু আর নেই , চলে গেছেন না ফেরার দেশে। সিলেট জেলা সমিতির সাবেক প্রতিষ্ঠাতা কার্যকরী পরিষদের সদস্য, বিশিষ্ট কমিউনিটি নেতা, ক্রীড়া প্রেমিক   মুস্তাকিম আলী পিংকু আজ সকাল ১১ টা ২০ মিনিটে মন্ট্রিয়লের   সিএইচইউএম হাসপাতালে মৃত্যুবরণ করেছেন  | ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মরহুম মুস্তাকিম আলী পিংকু দীর্ঘদিন ধরে নানা রকম রোগে আক্রান্ত ছিলেন | ক্রিকেট-ফুটবল সহ সব ধরনের খেলাধুলা ও আড্ডা প্রিয় মানুষ ছিলেন তিনি। খেলাধুলার জন্য প্রাণখুলে সহযোগিতা করতেন। অত্যন্ত সাদা ও সরল মনের মানুষ ছিলেন । মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৭৪ বছর। মৃত্যুকালে স্ত্রী, চার ছেলে এক মেয়ে, নাতি-নাতনিসহ অসখ্য স্বজন, বন্ধু-বান্ধব এবং গুনগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুতে কানাডায় শোকের ছায়া নেমে আসে।

মরহুমের মৃত্যুতে সিলেট জেলা সমিতি গভীর শোক প্রকাশ করছে ও শোকাহত পরিবারের প্রতি গভীর শোক ও  সমবেদনা  এবং  সবাইকে মরহুমের জন্য দোয়া করার বিশেষ অনুরোধ  জানিয়ে শোক বার্তা পাঠিয়েছেন সিলেট জেলা সমিতির সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল হাই এবং সাধারণ সম্পাদক সাংবাদিক আব্দুল সবুর।

কমিউনিটির প্রিয় ব্যক্তিত্ব মুস্তাকিম আলী পিংকু-এর মৃত্যুতে  ফেসবুক স্ট্যাটাসেে এক শোকগাথা জানিয়েছেন কমিউনিটি নেতা ও সিবিএনএন-এর সহযোগি সম্পাদক দীপক ধর অপু।  তিনি তাঁর স্ট্যাটাসে যা  লিখেছেন তা তুলে ধরা হলো- ‘মুসতাকিম আলী পিংকু চাচা আজ আর আমাদের মাঝে নেই। চাচার সাথে আমাদের পারিবারিক সম্পর্ক ছিল দীর্ঘকালীন।স্বাধীনতার আগে চাচা সাপ্তাহিক যুগভেরী পত্রিকায় কর্মরত ছিলেন সেই সুবাদে আমার বাবার সাথে মধুর সম্পর্ক ছিল ।বাবাকে অত্যন্ত সমীহ করতেন। স্বাধীনতার পর চাচা চাকুরীর সুবাদে কাস্টঘরে আসা যাওয়া করতেন। চাচা দেখতে যেমন সুন্দর ছিলেন তেমনি বিনয়ী ছিলেন। মন্টিয়লে চাচার বাড়ী আমাদের বাড়ী কাছাকাছি থাকায় আমার বাবাকে দেখতে প্রায়ই বিকেলে হেঁটে চলে আসতেন। চাচা মাঝে মধ্যে নাকি উনার মেয়ে শায়লার কাছে আমার খোঁজ খবর নিতেন। আমি বেশ কিছুদিন ধরে অসুস্থ থাকার জন্য চাচাকে দেখতে যেতে পারিনি। চাচা আপনি যেখানেই থাকুন আমাদের ক্ষমা করবেন।চাচার আত্মার শান্তি কামনা করছি।শোক সন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি ‘।

আগামীকাল সকাল ১১টায় মন্ট্রিয়লের ইসলামী সেন্টারে জানাযা অনুষ্ঠিত হবে তবে বর্তমানের বিশেষ কারনে সেখানে মাত্র ৫জন অংশগ্রহণ করতে পারবেন বলে জানা গেছে। পরে লাভালে দাফন করা হবে বলে জানা গেছে।

 

সিবিএনএ/এসএস

 


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে cbna24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 + 5 =