দেশের সংবাদ ফিচার্ড

মাঝরাতে মেয়ের ঘরে শিবির নেতা, বেঁধে পিটুনি জামায়াত নেতার

হামিদুর রহমান আজাদ

মাঝরাতে মেয়ের ঘরে শিবির নেতা, বেঁধে পিটুনি জামায়াত নেতার

ফেনীর সোনাগাজী উপজেলায় রাতে জন্মদিনের উপহার দিতে প্রেমিকার বাড়িতে ঢুকে পিটুনি খেলেন এক যুবক। এ ঘটনার ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে। এরপর দুই পরিবারের পক্ষ থেকে সোনাগাজী থানায় মামলা হয়েছে।

রবিবার দিনগত রাতে উপজেলার বগাদানা ইউনিয়নের পাইকপাড়া এলাকায় জামায়াত নেতা আবদুল হাইয়ের বাড়িতে ওই নির্যাতনের ঘটনা ঘটে। এমনকি প্রেমিকার পরিবার ঐ যুবককে আটকের পর রশি দিয়ে বেঁধে ছবি তুলে ফেসবুকে ‘চোর’ উল্লেখ করে ছেড়ে দেয়। পরে তা মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। এরপর এ ঘটনায় এলাকায় তোলপাড় সৃষ্টি হয়।

এ ঘটনায় ‘প্রেমিক’ সাবেক শিবির নেতা হামিদুর রহমান আজাদ ও প্রেমিকার ভাই সৌদি প্রবাসী দীন মোহাম্মদকে গ্রেপ্তারের পর সোমবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, বগাদানা ইউনিয়ন জামায়াতের সেক্রেটারি আবদুল হাইয়ের মেয়েকে প্রাইভেট পড়াত সোনাগাজী উপজেলা ছাত্র শিবিরের উত্তর শাখার সাবেক সভাপতি হামিদুর রহমান আজাদ। এরপর জামায়াত নেতার স্কুলপড়ুয়া ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে আজাদের। মেয়েটির জন্মদিনে উপহার দিতে রোববার রাত ২টায় তার ঘরে ঢোকে মেয়ের বাবা আবদুল হাই ও তার ভাই দীন মোহাম্মদের হাতে নির্যাতনের শিকার হোন আজাদ। পরে ঘরের সামনে তাকে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বেঁধে রাখা হয়। আজাদের ছবি তুলে ফেসবুক আইডি থেকে পোস্ট করেন ভাই দীন মোহাম্মদ। পোস্টে লিখেন, তাকিয়া বাজারে আশ্রাফ আলী কবিরাজ বাড়িতে ধরা খেয়েছে স্বর্ণচোর। রাত ৩টায় দরজা ভেঙে ঘরে ঢুকেছে। পুলিশ প্রশাসনের দৃষ্টি আকর্ষণ।’

খবর পেয়ে পুলিশ আজাদকে উদ্ধার করে। সোনাগাজী হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে পুলিশ তাকে হেফাজতে নেয়।

এ ঘটনায় সোমবার (৩০ আগস্ট) দুপুরে মেয়ের বাবা জামায়াত নেতা মাওলানা আবদুল হাই বাদী হয়ে শিবির নেতা হামিদ হোসেনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণের চেষ্টার অভিযোগে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেন।

অপরদিকে, নির্যাতনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরালের অভিযোগে হামিদের বাবা বেলায়েত হোসেন বাদী হয়ে মেয়ের ভাই দীন মোহাম্মদকে আসামি করে ডিজিটাল নিরাপত্তা আইনে থানায় পাল্টা আরেকটি মামলা দায়ের করেন।

এ ব্যাপারে আজাদের বাবা বেলাল হোসেন বলেন, আবদুল হাইয়ের মেয়ের সঙ্গে আমার ছেলের প্রেমের সম্পর্ক রয়েছে। রবিবার মেয়েটির জন্মদিন ছিল। মেয়েটি বিষয়টি ছেলেকে জানালে সে দুই প্যাকেট লজেন্স ও একটি কলম উপহার নিয়ে যায়। রাতে সেখানে সে খাওয়াদাওয়াও করে। কিন্তু মধ্যরাতে আমার ছেলেকে নির্মমভাবে খুঁটির সঙ্গে বেঁধে নির্যাতন করা হয়।

জামায়াত নেতা আবদুল হাই অভিযোগ করেন, দুই বছর ধরে আজাদ আমার স্কুলপড়ুয়া মেয়েকে প্রেম ও বিয়ের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করছে। এতে রাজি না হাওয়ায় আজাদ সুকৌশলে ঘরে ঢুকে তার মেয়েকে জোর করে ধর্ষণের চেষ্টা চালায়। আমি তাকে একমাত্র আসামি করে ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা করেছি।

নির্যাতনের বিষয়ে আবদুল হাই দাবি করেন, তিনি ও তার ছেলে মিলে আজাদকে আটক করে রশি দিয়ে খুঁটির সঙ্গে বেঁধে রাখেন। ধস্তাধস্তির একপর্যায়ে তার ছেলের লাঠির আঘাতে আজাদের মাথা ফেটে যায়।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুল ইসলাম বলেন, ধর্ষণচেষ্টার অভিযোগে হামিদুর রহমান আজাদের বিরুদ্ধে মামলা করেছেন স্কুলছাত্রীর বাবা। নির্যাতনের ছবি ফেসবুকে ছেড়ে দেয়ার অভিযোগে দীন মোহাম্মদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন ছেলের বাবা। উভয়পক্ষই জঘন্য অপরাধ করেছে। তাদের শাস্তি নিশ্চিত করতে আইনানুগ সকল ব্যবস্থা নেওয়া হবে।

-বাংলাদেশ জার্নাল

সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন