দেশের সংবাদ ফিচার্ড

মৌলভীবাজার জেলা জজ আদালত কতৃক জাতীয় শোক দিবসের সভা অনুষ্ঠিত

মৌলভীবাজার জেলা জজ আদালত কতৃক জাতীয় শোক দিবসের সভা অনুষ্ঠিত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে  মৌলভীবাজার জেলা জজ আদালত কতৃক শোকসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

ডিজিটাল প্লাটফর্ম ব্যবহার করে অনুষ্ঠিত উক্ত ভার্চুয়াল শোক সভায় সভাপতিত্ব করেন মৌলভীবাজার এর বিজ্ঞ জেলা ও দায়রা জজ জনাব আল-মাহমুদ ফায়জুল কবীর। উক্ত শোকসভা ও দোয়া মাহফিলে মৌলভীবাজার এর বিজ্ঞ বিচারক ( জেলা জজ),  নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল বেগম শামীমা আফরোজ, বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জনাব আলী আহসান সহ সর্বস্তরের বিচারকগণ উপস্থিত ছিলেন। এছাড়াও মৌলভীবাজার জেলা আইনজীবী সমিতির বিজ্ঞ সভাপতি জনাব কামরেল আহমদ চৌধুরী ও বিজ্ঞ পাবলিক প্রসিকিউটর জনাব এ এস এম আজাদুর রহমান এবং  জজশীপের প্রশাসনিক কর্মকর্তা জনাব বিশ্বজিৎ চৌধুরী  ও বিভিন্ন স্তরের কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। শোকসভা শেষে অনুষ্টিত দোয়া মাহফিলে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়।

উক্ত অনুষ্ঠান শেষে মৌলভীবাজার জেলা বিচার বিভাগের বিচারকবৃন্দ সহ কর্মকর্তা কর্মচারীগণের সৌজন্যে ” নূরানী শাহী সুন্নী হিজফুল কোরান মাদ্রাসা, শিমুলতলা, মৌলভীবাজার এর এতিম ছাত্রদের মধ্যে মধ্যাহ্নভোজ বিতরণ করা হয়।

সংবাদ সংযোগঃ বিশ্বজিৎ চৌধুরী

 

সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন