দেশের সংবাদ ফিচার্ড

ফেঞ্চুগঞ্জ সরকারি কলেজ কর্তৃক জাতীয় শোক দিবস পালন

ফেঞ্চুগঞ্জ সরকারি কলেজ কর্তৃক জাতীয় শোক দিবস পালন

হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে সিলেট জেলার ফেঞ্চুগঞ্জ সরকারি কলেজ কর্তৃক আলোচনা সভা ও দোয়া মাহফিলের অনুষ্ঠিত হয়েছে।

ফেঞ্চুগঞ্জ সরকারি কলেজ কর্তৃক জাতীয় শোক দিবস পালন উপলক্ষে সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা অর্ধনমিত করে রাখা হয়। তারপর, সকাল ১০ ঘটিকার সময় স্বাস্থ্য বিধি অনুসরণ করে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাজ্ঞাপন করা হয়।

শ্রদ্ধাজ্ঞাপন শেষে, কলেজের দর্শন বিভাগের সরকারী অধ্যাপন মো. রৌশন আহমেদ খান-এর সভাপতিত্বে ও ইংরেজি বিভাগের প্রভাষক অসীম কুমার তালুকদার-এর সঞ্চালনায় ভার্চ্যুয়াল আলোচনা সভা অনুষ্টিত হয়। আলোচনা সভায় প্রধান অথিতি হিসেবে বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) সৈয়দ নূরুজ্জামান। এছাড়াও আলোচনা সভায় অংশগ্রহণ করেন বিকাশ রঞ্জন দেবনাথ, মো. নজমুল ইসলাম, রনবীর মজুমদার, শরিফ আহমেদ খান, মো. আনিসুজ্জামান, দেবজ্যোতি বিশ্বাস, জ্যোতিষ কুমার দাশ, কাঞ্চন চক্রবর্তী, ফারহানা জান্নাত রিংকি, উম্মে সুমাইয়া, রাশেদ আহমেদ প্রমুখ।

আলোচনা সভা শেষে, বঙ্গবন্ধু ও ১৫ আগস্ট শহিদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রভাষক মো. আনিসুজ্জামান।

সংবাদ সংযোগঃ  অসীম কুমার তালুকদার, প্রভাষক, ইংরেজি বিভাগ

সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

 

সংবাদটি শেয়ার করুন