দেশের সংবাদ ফিচার্ড

রাজধানীতে চার বাসে আগুন

রাজধানীতে চার বাসে আগুন

রাজধানীর চার এলাকায় বাসে আগুন দিয়েছে দুষ্কৃতিকারীরা। শনিবার (২ ডিসেম্বর) রাত ১১টার দিকে আগারগাঁওয়ে ভূঁইয়া পরিবহনের একটি বাসে, গাবতলী বাস টার্মিনালে পদ্মা লাইনের একটি বাসে এবং মিরপুর-১ এর ফুটওভার ব্রিজের নিচে বিআরটিসির একটি দুতলা বাসে আগুন দেয় দুর্বৃত্তরা।

এর আগে রাত সাড়ে ১০টার দিকে যাত্রাবাড়ী থানার সায়েদাবাদ করাতীটোলা স্কুলের পেছনে আসমানী পরিবহনের একটি বাসে অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

শনিবার রাত সাড়ে ১১টার দিকে ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুমের ডিউটি অফিসার রাকিবুল হাসান এ তথ্য জানান। তিনি জানান, সায়েদাবাদ এলাকায় দুর্বৃত্তদের দেওয়া আগুনে একটি যাত্রীবাহী বাসে আগুন লাগে। ফায়ার সার্ভিসের গাড়ি যাওয়ার আগেই স্থানীয়রা নিয়ন্ত্রণে এনেছে। রাত ১০টা ১০ মিনিটের দিকে এ আগুন লাগে।

এদিকে রাত ১১টার দিকে শেরে বাংলা নগর থানার আগারগাঁও এলাকায় মোহাম্মদপুর থেকে উত্তরা রুটে চলাচল করা ভূইয়া পরিবহনে আগুন দিয়েছে দূর্বৃত্তরা। খবর পেয়ে ফায়ার সার্ভিসের মোহাম্মদপুর ফায়ার স্টেশনের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে। একই সময়ে গাবতলী বাস টার্মিনালে পদ্মা লাইনের একটি বাসে আগুন দেয় দূর্বৃত্তরা। সেখানেও ফায়ার সার্ভিসের দুটি ইউনিট কাজ করছে। এদিকে মিরপুর-১ এর ফুটওভার ব্রিজের নিচে বিআরটিসির একটি দুতলা বাসে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে।

এসব ঘটনায় এখনো কোনো হতাহতের খবর পাওয়া যায়নি বলেও জানান ডিউটি অফিসার রাকিবুল হাসান।

সূত্র: কালবেলা

CBNA24  রকমারি সংবাদের সমাহার দেখতে হলে
আমাদের ফেসবুক পেজে ভিজিট করতে ক্লিক করুন।
আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করতে পোস্ট করুন।

সংবাদটি শেয়ার করুন