বিশ্ব

করোনার কবল থেকে সুস্থ হয়ে উঠেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

সুস্থ হয়ে উঠেছেন ট্রাম্প
মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প করোনার ধকল কাটিয়ে উঠে শারীরিকভাবে সুস্থ হয়ে উঠেছেন বলে জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক। নির্বাচনী প্রচারণায় অংশ নেয়ার জন্য ট্রাম্প পুরোপুরি প্রস্তুত বলেও জানান তিনি। আগামী শনিবার ফ্লোরিডায় প্রচারে অংশ নেয়ার ইচ্ছা প্রকাশ করেছেন ট্রাম্প।

এদিকে, বর্তমান মার্কিন প্রেসিডেন্টকে পরাজিত করতে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন প্রতিদ্বন্দ্বী প্রার্থী জো বাইডেন।

করোনা আক্রান্ত হওয়ার পর থেকেই ট্রাম্পের শারীরিক অবস্থা নিয়ে শুরু হয় ধুম্রজাল। হোয়াইট হাউজ ও ব্যক্তিগত চিকিৎসকের পক্ষ থেকে আসে পরস্পর বিরোধী বক্তব্য। প্রেসিডেন্ট ট্রাম্প করোনামুক্ত না হলেও সুস্থ হয়ে উঠেছেন, এমন ঔদ্ধত্য দেখালেন তার ব্যক্তিগত চিকিৎসক সিন কনলি।

তিনি বলেছেন, প্রেসিডেন্ট ট্রাম্প কোভিড চিকিৎসার কোর্স শেষ করেছেন। এ সপ্তাহ থেকেই জনসমাগমস্থলে ফিরতে পারবেন। তাকে দেওয়া ওষুধ খুব কার্যকর হয়েছে। বর্তমানে ট্রাম্পের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। এর আগে, ফোক্স নিউজকে দেয়া এক সাক্ষাতকারে শনিবার ফ্লোরিডায় অনুষ্ঠেয় নির্বাচনী প্রচারণায় অংশ নেয়ার ইচ্ছা প্রকাশ করেন ট্রাম্প।

এদিকে, ট্রাম্পকে পরাজিত করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে ডেমোক্র্যাটদের ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন ডেমোক্র্যাট প্রেসিডেন্ট পদপ্রার্থী জো বাইডেন। বৃহস্পতিবার, অ্যারিজোনায় রানিং মেট কমলা হ্যারিসকে সঙ্গে নিয়ে এক নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে এ আহ্বান জানান তিনি।

মিশিগানের ডেমোক্র্যাট দলীয় গভর্নরকে অপহরণের পরিকল্পনার ঘটনায় ট্রাম্পের নীরব ভূমিকার সমালোচনা করেন বাইডেন। এর আগে, মিশিগানের গভর্নরকে অপহরণের পরিকল্পনার অভিযোগে ছয় মিলিশিয়াকে আটক করে এফবিআই।

সূত্রঃসময় নিউজ

বাঅ/এমএ


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

সংবাদটি শেয়ার করুন